সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Tuesday, October 21, 2014

নিজের একটি নীল বিনোদনের প্রযোজনা সংস্থা খুলতে চান সানি লিওন


পর্ন তারকা লিওন এখনো বলিউডে নবীণ অভিনেত্রী। তবে স্বল্প সময়ে বলিউডেও হট ও হিট এই তারকা। এই পর্ন তারকা কীভাবে নীল দুনিয়া থেকে বেরিয়ে এসে বলিউডে পা রাখলেন? কেমন ছিল সেই জগতটা। এবার মন উজার করে জানালেন তিনি।


সাধারণত, নীল ছবির জগত এমন একটি জগত যেখানে স্বইচ্ছায় কেউ যেতে চায় না। সে জায়গায় জোর করেই নিয়ে যাওয়া হয়। বহু তরুণী ভাগ্যের কারণে নীল দুনিয়ায় ঢুকতে বাধ্য হন। তবে সানি লিওনের ক্ষেত্রে বিষয়টা একেবারেই ভিন্ন। কারোর চাপে পরে নয়, নিজের ইচ্ছাতেই নীল দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। তাই এর জন্য কোনো আক্ষেপও নেই সানির।


সম্প্রতি নিজের বাসনার কথা জানিয়ে সবাইকে আরো একবার চমকে দিলেন সানি। জানালেন, নিজের একটি নীল বিনোদনের প্রযোজনা সংস্থা খুলতে চান


তিনি।


এ বিষয়ে সানি বলেন, আমি এবার নিজস্ব প্রযোজনা সংস্থা খুলতে চাই, যাতে নিজের ও অন্যদের চিত্রনাট্য নিয়ে পরিচালনা, প্রযোজনা করতে পারি। আর


ব্যবসায়িক দিক থেকে যদি ভাবি তাহলে এই প্রকল্পটি অত্যন্ত যুক্তিযুক্ত।”


পর্ন ছবির জগত ছেড়ে বেরিয়ে আসা নিয়ে সানি বলেন, ২০১১ সালে একটি গুগল সার্চ তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। গুগল ঘাটতে ঘাটতে হঠাৎই


তিনি দেখতে পান বিগ বস-এর মুম্বাইয়ের প্রোডাকশন দল পর্ন ছবির অভিনেত্রী খুঁজছেন প্রতিযোগী হিসেবে। সেটা আমার কাছে একটা স্বর্ণালী সুযোগ ছিল।


হাসতে হাসতে সানি লিওন বলেন, আমি ও আমার স্বামী ওরফে ম্যানেজার ড্যানিয়েল ওয়েবার বিষয়টি নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিলাম বিনোদনের বাজার ধরতে গেলে বিগ বস একটা ভাল প্ল্যাটফর্ম হতে পারে। ব্যস চলে এলাম।”


তবে সানি এখন পর্ন তারকা থেকে বলিউড অভিনেত্রী হয়েছেন। সেকারণেই ফিরে তাকাতে চান না পেছনের সেই দিনগুলোতে। বলিউডেই তার ক্যারিয়ার হবে এমনটাই মনে করছেন এই অভিনেত্রী। ভবিষ্যতে তিনি তার মনকাড়া অভিনয় দিয়ে বলিউড মাতাবেন এমন আসা করতেও ছাড়েননি।

No comments:

Post a Comment

উপরে