সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Wednesday, February 12, 2014

পহেলা ফাল্গুন ও ভ্যালেন্টাইন আমার জন্য নয়: বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম। ছোটপর্দার অন্যতম ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী। শুধু ছোটপর্দাই নয়, এখন তিনি চলচ্চিত্রেও নিয়মিত কাজ শুরু করেছেন। নিজের সাম্প্রতিক ব্যস্ততা এবং বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন সংবাদ মাধ্যমের সাথে।
পহেলা ফাল্গুন পালন উপলক্ষে পরিকল্পনা ...
আসলে কখনোই পহেলা ফাল্গুন কিংবা ভ্যালেন্টাইনে তেমন কিছু করা হয়নি। আর এখন তো কাজের জন্য এসব দিবস নিয়ে ভাবনার সুযোগই পাই না। পহেলা ফাল্গুন ও ভ্যালেন্টাইন আমার জন্য নয়। এবারও শুটিংয়ে থাকতে হবে। তাই স্বাভাবিকভাবেই দিবসটি আলাদাভাবে পালনের সুযোগ পাচ্ছি না।

আপনার ফাল্গুন পালনকারী ভক্তদের জন্য সাজসজ্জা বা রূপচর্চা নিয়ে কিছু বলুন...
ফাল্গুনের সাজে বাসন্তী রংয়ের প্রাধান্য আমাদের দেশে বরাবরই দেখা যায়। তবে কেউ যদি একটু ভিন্ন লুক আনতে চায় তাহলে টিয়া বা সবুজ রংটিকেও বিবেচনায় নিতে পারে। আর অলংকার সম্পর্কে বলব, ফুলের বিকল্প আর কিছুই নেই। মেকআপে হালকা সাজেই বাঙালিয়ানা ফুটে উঠবে।
সম্প্রতি আপনার অভিনীত গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে আপনার কাজ প্রসঙ্গে বলুন...
এই বিজ্ঞাপনটির প্রশংসা সবার কাছ থেকেই পাচ্ছি। এমনটা একবারও হলো না যে, শুধু একজনের কাছেও খারাপ লেগেছে। আসলেই অনেক দারুণ বানিয়েছেন নির্মাতা। জমজের মধ্যে দুটি ভিন্ন চরিত্রের রসায়নটা আসলেই ব্যাপক হয়েছে। তাদের সঙ্গে হয়তো নিয়মিতই কাজ হবে। এর চেয়ে ছোট নয়, এর সমান কিংবা আশাকরি এর চেয়েও বড় ধরনের কাজ হবে। আমারও ইচ্ছে আছে এ ধরনের গুণগতমানের বিজ্ঞাপনে নিয়মিত কাজ করার।
'তারকাঁটা' শিরোনামের একটি চলচ্চিত্র...
হুমম, গত বেশ কিছুদিন ধরেই এই চলচ্চিত্রের শুটিং করছি। আগামী মার্চ পর্যন্ত এর শুটিং করতে হবে। এতে আমি ছাড়াও মৌসুমী আপু এবং আরেফিন শুভ কাজ করছে। আশাকরি একটি ভালো চলচ্চিত্র হবে।
চলচ্চিত্রে আপনি এবং মৌসুমী প্যারালাল চরিত্র প্রসঙ্গে...
আসলে প্যারালাল নয়, এই চলচ্চিত্রের ৩টি চরিত্রকেই সমানভাবে গুরুত্ব দেওয়া হয়েছে। আরেফিন শুভর প্রেমিকার চরিত্রে অভিনয় করি, আর বোনের চরিত্রে অভিনয় করছেন মৌসুমী আপু।
চলচ্চিত্রের মূল নায়িকা...
আসলে ঘটনাটি এরকম নয়, ৩ জনের চরিত্রের গুরুত্ব একই সমান। গল্পতে মূলত সম্পর্কের গুরুত্বকে বুঝানো হয়েছে—প্রেমিক-প্রেমিকার সম্পর্ক কেমন হওয়া উচিত এবং ভাই-বোনের সম্পর্ক কেমন হওয়া উচিত।
গত বইমেলায় আপনার বই প্রকাশের পর রেসপন্স প্রসঙ্গে...
গত বইটার রেসপন্স অনেক ভালো ছিল। ইচ্ছে ছিল নিয়মিতই লেখার। অনেক প্রকাশনী সংস্থা থেকেও ফোন পেয়েছি। কিন্তু এত ব্যস্ততার জন্য লেখালেখিতে একদমই সময় দিতে পারছি না।

No comments:

Post a Comment

উপরে