সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Sunday, February 16, 2014

Biddya Sinha Saha Mim Scandal:: বিদ্যা সিনহা মিম এর নগ্ন ভিডিও (ভিডিও)


তিন্নি-হিল্লোল, চৈতি, প্রেমা, শখ, মিলা, অরুণ চৌধুরী, প্রভার নগ্ন ভিডিওর ধারাবহিকতায় এবার প্রকাশ হলো চ্যানেল আই লাক্স সুপার স্টার বিদ্যা নিহা মিমের ভিডিও ক্লিপ।আর মিমের ভিডিও প্রকাশের খবরটি গরম করে তুলেছে মিডিয়াঙ্গনকে।সম্প্রতি প্রকাশ পেয়েছে সম্পূর্ন নগ্ন হয়ে বিছানা দৃশ্যে তার একটি ভিডিও ক্লিপ।এখানে মিমের শয্যা সঙ্গীকে চিনতে না পারলেও তিনি যে ওয়েস্ট ইণ্ডিজের ক্রিকেটার সেটা ধারণা করা যায়। এই ক্রিকেটারের সাথে মিমের উপস্থিতি ছিলো সস্তস্ফুর্ত ভাবে যৌন আবেদনে ভরপুর এবং প্রানবন্ত।যা প্রমাণ করে মিমের সেচ্ছায় অংশগ্রহন। বিদেশের ক্রিকেটারের সাথে এ তারকার অন্তরঙ্গতা কি ভাবে গড়ে উঠলো এই প্রশ্ন এখন সবাইকে ভাবিয়ে তুলেছে।সবার মনেই ঘুরপাক খাচ্ছে তবে কি মিম টাকার বিনিময়ে বিছানায় পেশাদার হয়ে উঠেছেন ! উল্লেখ্য, অভিযোগ উঠেছে এবার বিপিএলে বিভিন্ন ফ্র্যাঞ্জাইজিগুলো (দলের স্বত্তাধিকারীরা) বিদেশী খেলোযাড়দের মনোরঞ্জন করতে টাকার বিনিময়ে এ দেশের কয়েকজন মডেল ও অভিনেত্রী ভাড়া করেছিল। পাশাপাশি মিমের পর সারিকা, বিন্দুসহ আরও কয়েকজন তারকার ভিডিও প্রকাশ হবার আশঙ্কাও দেখা দিয়েছে। যদি তাই হয় তবে সাধারণ মানুষদেও কাছে দেশের শোবিজ নিয়ে বাজে ধারণা প্রতিষ্ঠিত হবে এবং শিল্প ও সংস্কৃতি তার ইমেজ হারাবে। সে জন্য মিডিয়ার বোদ্ধারা মিমকে মিডিয়াতে অবাঞ্চিত ঘোষণা কারার কথা বলছেন।
আবার অনেকে বলছেন, এটি মীম নয়, মীমের হামসকল। ভিডিওটি নাকি বাংলাদেশের নয়। আর ভিডিওর মেয়েটিও নাকি ভারতের। যাই হোক নিচে দর্শকদের বিবেচনার জন্য ভিডিওটি শেয়ার করা হোল।
প্রথম পর্ব 
দ্বিতীয় পর্ব

2 comments:

উপরে