সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Sunday, February 23, 2014

তবে কি মাহি প্রেমে পড়েছেন?

এই প্রজন্মের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি শত ব্যস্ততারে মাঝেও সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুক ব্যবহারেপ্রচন্ড মনোযোগী হয়ে পড়ছেন। 

তবে বলা চলে সম্প্রতি মাহি ফেসবুকের প্রেমে পড়েছেন। মাহি তার ফেসবুক একাউন্ট থেকে বেশ ঘন ঘন স্ট্যাটাস এবং ছবি শেয়ার করে তার দর্শক-ফ্যানদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন। কখনও আবার তার একান্ত ব্যক্তিগত কিছু তথ্য নিয়ে স্ট্যাটাস দিচ্ছে, স্ট্যাটাসের পরপরই ফ্যানদের প্রশ্ন আর মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে মাহির স্ট্যাটাসে। 

মাহির পোষ্ট করা শুটিং এর ছবি থেকে শুরু করে তার বাসার বিছানায় অথবা হাসপাতালের বেডে শুয়ে থাকার ছবি থাকছে তার ফেসবুক টাইমলাইনে। কখনো বাংলা আবার কখনো ইংরেজি উচ্চারণে ইংরেজিতে দেওয়া স্ট্যাটাসে মাহি তার কাজ এবং লক্ষ্য নিয়ে কথা বলছেন। 

বাংলা চলচ্চিত্রে যখন নায়িকার অভাব ছিল বা দু:সময় যাচ্ছিলো তখন তিনি চলচ্চিত্রে পা রেখেছিলো এবং সফলতার সঙ্গে এ পর্যন্ত কাজ করেও যাচ্ছেন। চলচ্চিত্রের সঙ্গে জড়িতো কিছু ব্যক্তি বলেও ফেলেছেন বাংলা চলচ্চিত্রটাকে ফিরিয়ে এনেছেন মাহিয়া মাহি।

1 comment:

উপরে