সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Tuesday, February 11, 2014

পপির ‘নোটবুক’

একটি নোটবুক। যেখানে রয়েছে একজন নারীর ফেলে আসা জীবনের অনেক অধ্যায়ের কথা। ভালোবেসে বিয়ে করা মানুষটি হঠাত বদলে যায়। তাকে মেরে ফেলার জন্য সন্ত্রাসী ভাড়া করেন মেয়েটির স্বামী।
এমন গল্পে ‘নোটবুক’ নামে ঈদের একটি বিশেষ টেলিফিল্মে নির্যাতিত মেয়েটির ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি। সাংবাদিক ও নাট্যনির্মাতা রেজানুর রহমানের রচনা ও পরিচালনায় এই টেলিফিল্মটি আগামীকাল রাত ১১ টায় প্রচার হবে এটিএন বাংলায়।
নোটবুকের গল্পে দেখা যাবে পপির জীবন চরম হুমকীর সম্মুখীন। তার স্বামী ভালোবাসার মানুষ এখন পরকীয়ায় আসক্ত। এই নিয়ে দীর্ঘদিন ধরে স্বামীর সাথে পপির বনিবনা হচ্ছিল না। শেষমেষ পপিকে মেরে ফেলার সিদ্ধান্ত নেয় তার স্বামী। পপি একদিন সৈয়দপুরে তার খালার বাসায় বেড়াতে যায়। কৌশলে তার সাথে একই বাসে হুমায়ূন আহমেদের হিমু সাজিয়ে এক সন্ত্রাসীকে সৈয়দপুর পাঠিয়ে দেয় পপির স্বামী। তারপর ঘটতে থাকে একের পর এক শ্বাসরুদ্ধকর ঘটনা।
টেলিফিল্মটিতে পপি ছাড়াও আরো একজন চিত্রনায়িকা অভিনয় করেছেন। তার নাম সুমনা সোমা। আরো অভিনয় করেছেন সময়ের আলোচিত তারকা শাহাদাত। সাথে রয়েছেন আবীর খান, মাহবুবা রেজানুর, সৈয়দ ইকবাল, প্যারিস, সুকর্ন আহমেদসহ অনেকে।

No comments:

Post a Comment

উপরে