সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Thursday, March 20, 2014

বিয়ের পিঁড়িতে ‘থাংগাবালি’-‘ঝাঁসি কি রানি’!

হাজারো নারীর হৃদয়হরণকারী, বহু নারীর কাঙ্ক্ষিত পুরুষটি এবার বিয়ে করতে যাচ্ছেন! এই এই পুরুষটি? নিকিতিন ধীরের নাম হয়তো শোনেননি কেউ, কিন্তু যখন শাহরুখের চেন্নাই এক্সপ্রেসের সেই ইয়া লম্বা খলনায়ক ‘থাংগাবালি’র নাম শুনবেন তখন অনেক বলিউড সমঝদারই বেশ নড়েচড়ে বসবেন। সেই ‘থাংগাবালি’ই এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন!
কিন্তু কনে’টি কে? সেই ‘থাংগাবালি’ চরিত্রের সঙ্গে মিলিয়েই আরেক বিখ্যাত ঐতিহাসিক চরিত্র ‘ঝাঁসি কি রানি’ই কনে। বুঝলেন না তো? ভাবছেন কে এই ‘ঝাঁসি কি রানি’? ভারতীয় টেলিভিশন চ্যানেলের ‘ঝাঁসি কি রানি’ নামের ধারাবাহিকটিতে প্রধান চরিত্রে রূপদানকারী ক্রাতিকা সেনগার ওরফে ‘ঝাঁসি কি রানি’!
নিশ্চয়ই ভাবছেন ‘থাংগাবালি’র উচ্চতার সঙ্গে পাল্লা দিতে পারবেন তো ক্রাতিকা? তা সেটা সময়ই ভালো বলতে পারবে। কারণ পাক্কা ৬'৪" ইঞ্চির ‘থাংগাবালি’ ওরফে নিকিতিনের পাশে দাঁড়ানো কনে ‘ঝাঁসি কি রানি’ ওরফে ক্রাতিকার উচ্চতা কিন্তু মাত্র ৫'৫"! তার ওপর আবার লম্বা হিলের জুতো পড়াও ক্রাতিকার ভীষণ অপছন্দ, তার ওপর আছে মেরুদণ্ডের ব্যাথাও। তাই ‘অসম’ উচ্চতার এই জুটিটিকে কেমন মানাবে তা দেখতে হলে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।
চেন্নাই এক্সপ্রেসে ‘থাংগাবালি’ যত ভয়ঙ্করই হোক, চরিত্রটিতে রূপদানকারী নিকিতিন কিন্তু বাস্তব জীবনে বাবার একদম বাধ্য ছেলেটি! তাই প্রেম-ট্রেম নয়, দিব্যি বাবার পছন্দে চোখ বন্ধ করে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। বিয়ের সানাইটি বাজানোর পেছনে তাই মূখ্য ভূমিকা পালন করছেন বাবা পংকজ ধীরই। জানালেন নিকিতিন।
নিকিতিন বলেন, “আমি মোটেই নিজের জন্য মেয়ে খুঁজে বেড়ানোর মানুষ নই। আর বাবার পছন্দ ও আমার মানুষ চেনার ক্ষমতার ওপর আমি বেশ আত্মবিশ্বাসী। ক্রাতিকা ঘরকুনো হলেও স্বাধীনচেতা মানুষ। বিয়ের সিদ্ধান্ত নেয়ার আগের আমরা ১০-১২ বার দেখাও করেছি।”
এদিকে বর তার বাবার কথায় বিয়ে করলে কী হবে? হবু বরের প্রেমে কিন্তু কনেটি বেশ হাবুডুবু খাচ্ছেন! আর সেকথা জানালেন কনে ক্রাতিকা সেনগার ওরফে ‘ঝাঁসি কি রানি’ নিজেই।
সহাস্যে তিনি বললেন, “নিকিতিন কিছুদিন আগে যখন দেশের বাইরে গিয়েছিল আমি কিছুতেই তাকে ফোনে পাচ্ছিলাম না। ওর সঙ্গে যোগাযোগ না হওয়ার সময়টুকুতে ভীষণ চিন্তিত হয়ে পড়েছিলাম আমি। তখনই বুঝতে পারি আমি ওর প্রেমে হাবুডুবু খাচ্ছি!”
এই জুটির দেখাসাক্ষাত খুব বেশিদিনের নয়। চলতি বছরের জানুয়ারিতেই প্রথম পরিচয় তাদের। নিকিতিনের বাবা পংকজ ধীরের একটি শর্ট ফিল্মের জন্য ক্রাতিকা অডিশন দিতে গেলে সেখানেই নিজের পুত্রবধূ হিসেবে ক্রাতিকাকে পছন্দ করে ফেলেন পংকজ, গোল্লায় যাক সিনেমা! ক্রাতিকা জানালেন, “হবু শ্বশুরের সঙ্গে আমার যে সম্পর্ক তাতে আমার বাবা-মাও ভীষণ খুশি।”
অবশ্য বিয়ের তারিখটি এখনো প্রকশ করেননি এই জুটি। এর জন্যেও কিছুদিনের অপেক্ষা বাধ্যতামূলক।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

No comments:

Post a Comment

উপরে