সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 29, 2014

রূপালী পর্দা ছাড়ছেন কি পূর্ণিমা?

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা মা হওয়ার পর অভিনয়ে নাও ফিরতে পারেন। অনেকেই মনে করছেন শাবনূরের মত পূর্ণিমাও ছেড়ে চলে যাবেন রূপালী পর্দা।

ঢালিউডে চারদিকে জোর গুঞ্জন। তবে মা হওয়ার পর আবার অভিনয়ে ফেরার ইচ্ছা রয়েছে তার। তবে চলচ্চিত্রে আর ফিরবেন কিনা তা নিয়ে পূর্ণিমা দ্বিধাদ্বন্দ্বে রয়েছেন বলে জানান চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে ছোটপর্দার নাটক-টেলিছবিতে তাকে মাঝে মধ্যে দেখা যাবে।

আগামী মে মাসে প্রথম সন্তানের মুখ দেখবেন পূর্ণিমা। তাই তিনি কয়েক মাস ধরে পূর্ণ বিশ্রামে রয়েছেন।

এ বিষয়ে পূর্ণিমা বলেন, মা হওয়ার মধ্য দিয়েই
নারী জীবনের পূর্ণতা আসে। নারী হিসেবে আমি সেই পূর্ণতা লাভ করতে যাচ্ছি।

পূর্ণিমা সর্বশেষ ‘ছায়া-ছবি’ চলচ্চিত্রের শুটিং করেছেন। খুব শিগগিরই ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

এদিকে,‘লোভে পাপ পাপে মৃত্যু’ ছবির মাধ্যমে শেষবারের মতো প্রেক্ষাগৃহে দেখা গেছে তাকে। এ ছাড়া গত বছরের রোজার ঈদে একটি টেলিছবি ও বিজ্ঞাপনচিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তিনি। এ পর্যন্ত অর্ধশতাধিক জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

কাজী হায়াত পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ ছবির জন্য ২০১০ সালে জাতীয় চলচ্চিত্রের সেরা অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন পূর্ণিমা। ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে ফাহাদ জামিলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তবে মাঝে সংসার জীবনে টানাপড়েন চললেও বর্তমানে সুখেই আছেন তারা।

No comments:

Post a Comment

উপরে