সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Tuesday, March 18, 2014

তারা বিবির চরিত্রে ফারহানা মিলি

জনপ্রিয় নাট্যাভিনেত্রী ফারাহানা মিলি এখন পর্যন্ত অনেক নাটকে অভিনয় করলেও মুক্তিযুদ্ধের নাটকে খুব কমই অভিনয় করেছেন। জনপ্রিয় এই অভিনেত্রী এবার বীরাঙ্গনা ‘তারা বিবি’ চরিত্রে অভিনয় করেছেন। অবন্তী কাব্যের রচনায় ও তাজু কামরুলের পরিচালনায় স্বাধীনতা দিবসের বিশেষ নাটক ‘অনন্তের পাখিরা’ নাটকে ফারহানা মিলি একজন বীরাঙ্গনা ‘তারা বিবি’র চরিত্রে অভিনয় করেছেন।
অভিনয় প্রসঙ্গে ফারাহান মিলি বলেন, “কিছু কাজ থেকে মনের ভেতর থেকে অভিনয় চলে আসে। তাজু কামরুল ভাইয়ের প্রতি আমি বিশেষভাবে কৃতজ্ঞ আমাকে এই ধরনের একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য। আমি যথাসাধ্য চেষ্টা করেছি আমার চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য। দর্শকের প্রতি বিশেষ অনুরোধ থাকবে নাটকটি দেখার জন্য।”
যুগ্ম পরিচালক তাজু কামরুল জানান আসছে স্বাধীনতা দিবসে নাটকটি একুশে টিভিতে প্রচার হবে। নাটকে ফারহানা মিলির বিপরীতে অভিনয় করেছেন টুটুল। এদিক ফারহানা মিলি এখন অভিনয়ে আগের চেয়ে অনেক বেশি নিয়মিত হয়ে উঠেছেন।

এরইমধ্যে তিনি হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত মাজহারুল ইসলাম পরিচালিত ধারাবাহিক নাটক ‘একজন মায়াবতী’তে জাহানারা চরিত্রে অভিনয় করছেন। এতে তার বিপরীতে আছেন মাহফুজ আহমেদ। 

No comments:

Post a Comment

উপরে