সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 22, 2014

মুক্তি পাচ্ছে ‘তোকে ভালোবাসতেই হবে’

২১ মার্চ ঢাকাসহ সারাদেশের ৯০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জায়েদ খান-সাহারা অভিনীত ‘তোকে ভালোবাসতেই হবে’ ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন রাজু চৌধুরী।
এতে অভিনয় প্রসঙ্গে সাহারা বলেন, “ছবিটিতে কাজ করার সময় আমি অনেক আন্তরিকতা নিয়ে কাজ করেছি। আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। রাজু ভাই আমাকে অনেক সহযোগিতা করেছেন। আমাদের চলচ্চিত্রে যে পরিবর্তন আসছে সেটা এই ছবি দেখলে দর্শক নতুন করে অনুভব করতে পারবেন।”

জায়েদ খান বলেন, “আমার অভিনীত ছবিগুলো এর আগে দর্শক দেখেছেন। নতুন এ ছবিটিতে দর্শক ভিন্ন স্বাদ পাবেন বলেই আমার বিশ্বাস। ছবিতে সাহারার সাথে এবারই প্রথম অভিনয় করছি। আমাদের রসায়ন পর্দায় দর্শক ভালোভাবেই উপভোগ করবেন।”

No comments:

Post a Comment

উপরে