সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 29, 2014

নতুন খবরে রাখি সাওয়ান্ত!

বলিউডের আইটেম গার্ল ও রিয়েলিটি টিভি তারকা রাখি সাওয়ান্ত মানেই নতুন নতুন খবর। প্রতিদিনই কোন না কোন মন্তব্য এবং কাণ্ড ঘটিয়ে হয়ে যাচ্ছেন খবরের শিরোনাম। এবার ভারতের লোকসভা নির্বাচনে উত্তর-পশ্চিম মুম্বাই থেকে দাঁড়ানোর সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। এ উপলক্ষে তিনি পেশাদার রাজনীতিকদের মতো করেই কথা বলা শুরু করেছেন।
সম্প্রতি তিনি নিজেকে ‘মিসাইল’ হিসেবে বর্ণনা করেছেন। এ ছাড়া তিনি তার রাজনৈতিক প্রতিপক্ষ সম্পর্কে বেশ মজার কথাবার্তা বলেও মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করছেন।
এর আগে একবার তিনি নিজেকে ভার্জিন বলে দাবি করে মিডিয়ার আলোচনায় এসেছিলেন। এবার তিনি নির্বাচন উপলক্ষে বললেন, তার নাম মানুষ স্মরণ করবে গান্ধীর পরেই।
এ ছাড়া দুর্নীতি সম্পর্কে তিনি বলেন, ‘দুর্নীতি সম্পর্কে সবাই আলোচনা করছে। আমি ছোট বিষয় নিয়ে আলোচনা করছি, যা সাধারণ মানুষকে প্রভাবিত করে।’
তিনি আরো বলেন, ‘আমি মানুষের জন্য মরতে পারি। আর গান্ধীর পরে ভালো কাজের জন্য মানুষ রাখি সাওয়ান্তকেই মনে রাখবে। আর এটা কোনো আলসে মানুষের প্রতিজ্ঞা নয়।’
সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

No comments:

Post a Comment

উপরে