সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Sunday, March 23, 2014

বাংলালিংক থেকে বাদ পড়লেন শখ


মডেল-অভিনেত্রী শখের ক্যারিয়ারের অঙ্কটা গত প্রায় বছর খানেক ধরেই বেশ খারাপ যাচ্ছে। কোনো কিছুতেই যেন হিসেব মেলাতে পারছেন না তিনি। হাতে তেমন নাটকের কাজও নেই। যেই বাংলালিংকের বিজ্ঞাপনের জন্য শখের আজ এত পরিচিতি সেই বিজ্ঞাপন থেকেও বাদ পড়েছেন তিনি। আপাতত তিনি বাংলালিংকের সঙ্গে কোনোভাবেই সংশ্লিষ্ট নেই বলে জানা যায়। উল্লেখ্য, এই বাংলালিংকের বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই তিনি বারবার দ্বন্দ্বে জড়িয়ে পড়তেন সারিকার সঙ্গে। সারিকার সঙ্গে বাংলালিংকের চুক্তি শেষ হলে সেখানে যোগ দেন মেহজাবিন। শেষমেশ এসে মেহজাবিনের সঙ্গেও তার ঝগড়াঝাটির খবর মিডিয়াতে বেশ বড় আকারেই প্রকাশ পায়। একইভাবে শখ নাকি মেহজাবিনের বিরুদ্ধে সারাক্ষণই বিজ্ঞাপন নির্মাতার কাছে নালিশের পর নালিশ দিতেই থাকেন। একে অন্যের সাথে তুই-তুকারি আচরণও করেন। একজন মেকআপ রুমে থাকলে অন্যজন মেকআপ রুমে ঢুকতেই চান না। শুধু মেকআপ রুমেই নয়, মেকআপ বক্সেও সমস্যা তাদের। মেহজাবিন যদি আগে মেকআপ করেন তাহলে সেই মেকআপ ম্যানের ব্যবহূত মেকআপ তিনি ব্যবহার করতে চান না। শখের এ রকম আচরণ বিদ্যা সিনহা মিমের সঙ্গেও রয়েছে। এর সবই মিডিয়াতে বেশ প্রকাশ্য বিষয়। 

অভিনয় দুর্বলতার জন্য নির্মাতারাও তাদের নাটকে এখন আর শখকে নিতে ভরসা করছেন না। অন্যদিকে জানা যায়, নিলয়ের সঙ্গে শখের বছর খানেকের প্রেমের সম্পর্ক ভাঙলে শখ নিজেই অনেক ভেঙে পড়েন। শখের খুব ঘনিষ্ঠ একজনের মাধ্যমে জানা যায়, তাদের সম্পর্কের বিচ্ছেদের কিছুদিনের মধ্যেই শখ আত্মহত্যার চেষ্টা করেন। তাকে তাত্ক্ষণিকভাবে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সুস্থ করে তোলা হয়। এই ঘটনায় বেশ কিছুদিন বিশ্রামেও থাকতে হয় তাকে। তারপরও শখ এখন মাঝেমধ্যেই নাটকে হাজির হওয়ার চেষ্টা করেন। তবে এর বাইরে সুখবর হলো, এরইমধ্যে আগামী ঈদের জন্য কয়েকটি নাটকের কাজ করার কথা রয়েছে তার।

No comments:

Post a Comment

উপরে