সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Thursday, March 13, 2014

তিশার দুশ্চিন্তা!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এই প্রথমবারের মতো বাণিজ্যিক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আশায় দিন গুনছিলেন। কারণ এর আগে যে ৩টি ছবিতে তিনি অভিনয় করেছেন। তবে তার কোনোটিই দর্শকের কাছে ব্যাপকভাবে গ্রহণযোগ্যতা পায়নি। 

এ কারণেই সাফিউদ্দিন সাফির 'প্রেম করে আমি মরব' ছবি নিয়ে আশায় বুক বেঁধেছিলেন। কিন্তু ছবির শুটিং শুরু হতে দেরি হওয়ায় হতাশ হয়ে পড়ছেন তিনি। দুশ্চিন্তা ভর করছে তার মাথায়। ঘোষণা ছিল ‘প্রেম করে আমি মরব’ ছবিতে সহ-অভিনেতা থাকবেন ঢালিউডের এক নম্বর তারকা শাকিব খান। সব কিছু মিলিয়ে অন্যরকম প্রস্তুতিও ছিল। কিন্তু নির্দিষ্ট সময় চলচ্চিত্রটির কাজ শুরু না হওয়ায় চিন্তিত তিশা। 

এ বিষয়ে তিশা বলেন, "আমার নিয়মিত অভিনয়ের মধ্যে থাকলেও বাণিজ্যিক চলচ্চিত্রে কাজ করা হয়নি। 'প্রেম করে আমি মরব' বাণিজ্যিক ঘরানার। এমনিতেই উদ্বিগ্ন ছিলাম। তারপর আবার নির্দিষ্ট সময় শুটিং শুরু হয়নি। এটি আমার অন্যান কাজের মধ্যেও প্রভাব ফেলছে"।

'থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার' ছবির মাধ্যমে তিশার রূপালি পর্দায় অভিষেক হয়। এ ছবিতে মোশাররফ করিম ও তপুর সঙ্গে অভিনয় করেন। 'টেলিভিশন' ছবিতে তার সহ-অভিনেতা ছিলেন মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী। এ দুটি চলচ্চিত্র পরিচালনা করেছেন মুস্তফা সরয়ার ফারুকী। এছাড়া তারেক মাসুদের 'রানওয়ে' ছবিতে অতিথিশিল্পী হিসেবে দেখা গেছে তাকে।

No comments:

Post a Comment

উপরে