সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Monday, March 31, 2014

নতুন আঙ্গিকে চলচ্চিত্রে ফিরছেন ওমর সানি-মৌসুমী

ঢালিউডের জনপ্রিয় তারকা ওমর সানি-মৌসুমী এবার নতুন আঙ্গিকে চলচ্চিত্রে ফিরছেন। এই দুই জুটি নিয়ে ছবিও নির্মাণ হতে চলেছে বেশ কটি।

সম্প্রতি তরুণ চিত্রপরিচালক দিলশাদুল হক শিমুলের পলিটিক্যাল থ্রিলার মুভি ‘লিডার’-এ নতুন রূপে আসছেন এই তারকা জুটি। ওমর সানি ও মৌসুমীকে নিয়ে ঢাকার বাইরে একাধিক জেলায় টানা কাজ করলেন। ছবিটির কাজও প্রায় শেষ পর্যায়ে।

এ বিষয়ে নির্মাতা শিমুল বলেন, ‘আমার কাছে মনে হয়েছে সেই পুরোনো ওমর সানি-মৌসুমী ক্রেজটাকেই এই ছবিতে আমি ধারণ করেছি। কারণ গেল ২৬ মার্চে আমি ‘লিডার’ ছবির দ্বিতীয় প্রমোটা রিলিজ করি।এই প্রমো দেখে অনেকেই অবাক হয়ে আমাকে ফোন করেছেন ওমর সানি-মৌসুমী জুটি যেন সেই আগের আদলেই ফিরে এসেছেন।’

এ প্রসঙ্গে ওমর সানি বলেন, ‘শিমুল খুবই নিখুঁত কাজ করে। ওর ছবিতে গল্প বলার ভাষাটা একটু আলাদা মনে হয়েছে। আমার মনে হয় এই পরিবর্তনটা আরও আকর্ষণ জোগাবে।’

এ বছরের কোনো সুবিধাজনক সময়ে ছবিটি মুক্তি দেবেন বলে জানান নির্মাতা।

No comments:

Post a Comment

উপরে