সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Thursday, March 27, 2014

আবেগঘন দৃশ্যে অস্বস্তি নেই স্বস্তিকার

টালিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনয় করতে যাচ্ছেন মৈনাক ভৌমিকের 'টেক ওয়ান' ছবিতে। আর এরইমধ্যে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছেন। কেননা এই সিনেমাটি দিয়ে আবারও অন্তরঙ্গ দৃশ্যে দেখা মিলবে তার।
স্বাধীনভাবে অভিনয় করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনয়ের ক্ষেত্রে পরিচালকের অযাচিত হস্তপেক্ষ মোটেও পছন্দ নয় তার। তাছাড়া গল্পের প্রয়োজনে খোলামেলা হতেও বিন্দুমাত্র কৃপণতা করেন না তিনি। এ নিয়ে বিতর্কেরও ধার ধারেন না।
জানা গেছে, স্বস্তিকা মৈনাক ভৌমিকের 'টেক ওয়ান' ছবিতে একেবারেই আবেগঘন দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন। সম্প্রতি ইন্টারনেটে এর ট্রেইলর প্রকাশিত হয়েছে। এতে স্বস্তিকার একাধিক আবেগঘন দৃশ্য রয়েছে। টালিগঞ্জের কারো সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না বলে স্বস্তিকা রীতিমতো শর্তজুড়ে দিয়েছিলেন। পরিচালকও শর্ত মেনে দিল্লির এক মডেলকে তার বিপরীতে হাজির করান।
এ প্রসঙ্গে স্বস্তিকা বলেন, "অন্তরঙ্গ দৃশ্যগুলোয় শুটিং করার আগে পরিচালকের সঙ্গে তিনদিন আলোচনা করেছি। পুরোপুরি শৈল্পিকভাবেই দৃশ্যগুলো ধারণ করা হয়েছে।"
স্বস্তিকা আরো জানান, টালিগঞ্জের প্রত্যেক অভিনেতার সঙ্গেই তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তাই তার বিপরীতে এমন একজনকে চেয়েছিলেন যে তার সম্পর্কে কিছুই জানেন না। এ কারণেই তিনি অপরিচিত পুরুষের সঙ্গে আড়ষ্টতা ছাড়াই স্বাধীনভাবে দৃশ্যগুলো শুট করতে পেরেছেন।
উল্লেখ্য, ছবিটি এপ্রিলের মাঝামাঝিতে মুক্তি পাবে। আবেদনময়ী ইমেজের কারণে টালিগঞ্জের পাশাপাশি স্বস্তিকা বলিউডেও ব্যস্ত হয়ে উঠেছেন। বর্তমানে তিনি যশরাজ ফিল্মের নতুন প্রজেক্টের শুটিং করছেন।

No comments:

Post a Comment

উপরে