সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 29, 2014

বিয়ের বিষয়ে মুখ খুললেন ক্যাটরিনা!

'আগামী বছর শুভ বিবাহ সম্পন্ন করতে চলেছেন রনবীর-ক্যাট' আজ দেশ-বিদেশের বিভিন্ন মিডিয়ায় এ খবর প্রকাশিত হওয়ায় অবাক হয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আগামী বছর রনবীরের সাথে বিয়ের খবর কার্যত অস্বীকার করেছেন ক্যাটরিনা। তিনি বলেন, 'এই সম্পর্কে আমি কিছু জানি না। আমি মোটেও ওয়াকিবহাল নই। এ ধরনের কোনো ঘটনা যদি ঘটে তাহলে সবার আগে আমি নিজেই বলবো।'
ক্যাটরিনা বলেন, এখন পর্যন্ত বিয়ের কোনো পরিকল্পনাই নেই। তিনি বলেন, এই ধরনের প্রতিবেদন দ্বারা আমি বিভ্রান্ত হতে চাই না। আমার ব্যাক্তিগত জীবন নিয়ে এই ধরনের প্রতিবেদন না করলেই খুশি হবো।
সম্প্রতি, রনবীর এক টিভি সাক্ষাতকারে বলেন ক্যাটরিনা তার প্রতি মুগ্ধ। ধুম থ্রি'র এই নায়িকা বলেন, তার পরিবার এ বিষয়ে অবগত না। কেন এ ধরনের খবর লেখা হচ্ছে, তা আমরা জানি না।
সূত্র- টাইমস অফ ইন্ডিয়া

No comments:

Post a Comment

উপরে