সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Thursday, March 13, 2014

জোলির অন্যরকম বিড়ম্বনা

খ্যাতির বিড়ম্বনায় তারকাদের পড়তে হয় অহরহ। অ্যাঞ্জেলিনা জোলিকেও সেই ঘানি টানতে হয়েছে কয়েকবার। কিন্তু এবারের বিড়ম্বনাটা একটু অন্যরকম। কারণ নিজের সন্তানকে নিয়েই এবার বিড়ম্বনায় পড়েছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।
সম্প্রতি ‘মেলফিসেন্ট’ ছবিতে দসাশয়ী এক ভিলেন চরিত্রে অভিনয় করছেন জোলি। ছবির শুটিংয়ে একদিন নিয়ে যান তার সন্তান প্যাক্সকে। শুটিং স্পটে মেকআপ নিয়ে রুম থেকে বেরিয়ে আসেন জোলি। সেখানেই ঘটনার সূত্রপাত। মাকে দেখে চিনতে পারেন নি প্যাক্স। বরং মায়ের দানবীর দর্শণে ভয়ে দৌঁড়ে পালিয়ে যান।
প্রথমে সন্তানের আচরণকে ঠাট্টাচ্ছলে নেন জোলি। প্যাক্সের পিছু পিছু ধাওয়া দেন তিনি। ওমনি কেঁদে উঠে প্যাক্স। পরে জোলিও বুঝতে পারেন পুরো বিষয়টি।

এরপরই জোলিকে এমন ভয়ংকর চরিত্রে অভিনয়ে নিষেধ করে দেন প্যাক্স। তবে হাজারো অনুরোধ আর বুঝিয়ে বলার পরই অভিনয়ে অনুমতি পান জোলি।

No comments:

Post a Comment

উপরে