সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Wednesday, March 12, 2014

নতুন বিজ্ঞাপনে নওশীন

টিভি নাটকে নওশীনকে নিয়মিত দেখা গেলেও বিজ্ঞাপনের মডেল হিসেবে নওশীনকে খুব কমই দেখা গেছে। তবে যে ক’টি বিজ্ঞাপনে তিনি মডেল হিসেবে কাজ করেছেন প্রতিটিতেই দর্শকপ্রিয়তা পেয়েছে।
এক সময়ের জনপ্রিয় এই আর জে আবারও নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। আবু রায়হান জুয়েলের নির্দেশনায় ‘বিজয় রাকিন সিটি’র বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। ঢাকার উত্তরায় বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে।
নওশীন বলেন,“অনেকদিন পর বিজ্ঞাপনে কাজ করলাম। আসলে টিভি নাটকে কাজ করতে গিয়ে বেশি সময় দেয়া হয়ে ওঠে না। নতুন বিজ্ঞাপনটি আমার অনেক ভালোলেগেছে। দর্শকের ভালোলাগবে আশাকরি।”

নওশীনকে প্রথম বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করতে দেখা যায় বাংলা লিংকের বিজ্ঞাপনে। এরপর প্রাণ গুড়া মসলা, ফ্রেশ মিল্কসহ আরও বেশ ক‘টি বিজ্ঞাপনে তাকে দেখা যায়। নওশীনের নতুন এই বিজ্ঞাপনটি আগামী মাস থেকে বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

No comments:

Post a Comment

উপরে