সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Tuesday, March 25, 2014

আরও এক অভিনেত্রীর মন কেড়েছেন কোহলি!

হাজারো নারীর হৃদয়ে ঝড় তোলা ইন্ডিয়ান ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। প্রেম, পারফর্মেন্স এসবের জন্য বরাবরই আলোচনার বিষয়ে রূপান্তরিত হলেও বর্তমানে তার চুলের স্টাইলও মোহিত করছে অনেককেই। আরও এক অভিনেত্রীর মন কেড়েছেন কোহলি। তিনি মরাঠি ফিল্মের অভিনেত্রী তেজস্বিনী পন্ডিত।
ক্রিকেটার বিরাট কোহলির প্রতি সিনে সুন্দরীদের আকর্ষণও বাড়ছে! ক্রিকেটের পিচে কোহলির দুরন্ত ব্যাটিং পারফরম্যান্স শুধু বিপক্ষ টিমকেই গুঁড়িয়ে দিচ্ছে না, একইসঙ্গে সুন্দরীদের মনের বাউন্ডারিতেও আছড়ে পড়ছে। তার চুলের স্টাইলও মোহিত করছে অনেককেই।
আসলে তেজস্বিনী তার স্বামীর একটি ছবি ট্যুইটারে পোস্ট করেছেন। আর এখানে তার স্বামীর চুলের স্টাইল কোহলির মতো। ট্যুইটারে তেজস্বিনীর মন্তব্য, আমার স্বামী আর আমি কোহলির লুকে অনুপ্রাণিত। ওর চুলের স্টাইলটা খুব সুন্দর। কোহলি দেখতেও স্মার্ট। তেমনি খেলেও দারুণ।
রসিকজনের মন্তব্য, গর্বিত হবেন কোহলির গার্ল ফ্রেন্ড আনুশকা। কিন্তু তেজস্বিনীর স্বামীর মনে জ্বালা ধরাবে না তো এই কোহলি স্তুতি?

No comments:

Post a Comment

উপরে