সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 29, 2014

দেশাত্মবোধক গানে কর্ণিয়া!

বর্তমানে কর্ণিয়া বিভিন্ন মিশ্র অ্যালবাম ও চলচ্চিত্রের গান নিয়ে ব্যস্ত আছেন। আসন্ন পহেলা বৈশাখে তার অংশগ্রহণে বেশকিছু মিশ্র অ্যালবাম প্রকাশিত হবে। তবে সম্প্রতি ভিন্ন ধারার গান নয় বরং দেশাত্মবোধক গান গাইলেন এই কণ্ঠশিল্পী।
প্রথমবারের মতো দেশাত্মবোধক গান গাইলেন 'পাওয়ার ভয়েজ'খ্যাত কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। 'সবুজ মাটিতে লাল রক্ত ফোঁটা/পতাকায় তুলে রেখেছ ওটা' কথার গানটি লিখেছেন ইশতিয়াক আহমেদ। এর সুর-সঙ্গীত করেছেন অভিজিত চক্রবর্তী জিতু। এতে কর্ণিয়ার সঙ্গে আরো কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ তারকা শশী, পারভেজ, রাজিব প্রমুখ।
এ প্রসঙ্গে কর্ণিয়া বলেন, "এই প্রথম দেশের গান গাইলাম। গানটি গাওয়ার সময় দেশের প্রতি এক ধরনের আবেগ কাজ করছিল। গানটিকে যথাযথভাবে কণ্ঠে তুলে ধরতে আমি সর্বাত্মক চেষ্টা করেছি। গানের কথা ও সুর বেশ চমতকার। আশা করি, গানটি সবাইকে মুগ্ধ করবে।"
ইতোমধ্যেই এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। মিউজিক ভিডিওটি কিছুদিনের মধ্যেই বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে। এদিকে, সম্প্রতি ক্রিকেট নিয়ে দুটি গানে কণ্ঠ দিয়েছেন কর্ণিয়া। এর মধ্যে অয়ন চাকলাদারের সুর-সঙ্গীতে 'খেলবে খেলা টি-২০/জেগে উঠবে বীর বাঙালি' গানটিতে তার সঙ্গে আরো কণ্ঠ দিয়েছেন বেলাল খান, লোপা হোসেইন, অরিন, মাহমুদ সানী, অয়ন চাকলাদার ও বাঁধন। এর ভিডিও পরিচালনা করেছেন জিয়া উদ্দিন আলম। অন্যটির কথা ও সুর করেছেন রাজন সাহা।

No comments:

Post a Comment

উপরে