সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 29, 2014

নাদিয়া-অপূর্বর ‘অভিমান’

কিছুদিন ধরেই অপূর্বর ওপর অভিমান করে আছেন অভিনেত্রী নাদিয়া। কোনো এক কারণে তাদের দুজনের মধ্যে চলছে মান-অভিমান। কাউকে কিছু বলছেনও না। তবে এ অভিমান ব্যক্তিগত নয়। নাটকে স্বামী-স্ত্রীর চরিত্রের মধ্যেই চলছে তাদের এ মান-অভিমান।
সম্প্রতি ইমদাদুল হক মিলনের রচনায় ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘অভিমান’ নাটকে অভিনয় করছেন অপূর্ব ও নাদিয়া। এ নাটকেই প্রথম চয়নিকার নির্দেশনায় কাজ করলেন নাদিয়া। নাটকে অপূর্বর স্ত্রীর চরিত্রে রয়েছেন নাদিয়া এবং খালার চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতি।
অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, "নাটকটির গল্প দারুণ। নাদিয়ার সাথেও কাজ করে ভালো লেগেছে। দর্শকের কাছে ভালো লাগবে আমার বিশ্বাস।"
নাদিয়া বলেন, "দিদির সাথে এটা আমার প্রথম কাজ হলেও সবমিলিয়ে মনেই হয়নি যে আমি নতুন একটি ইউনিটের সাথে কাজ করছি। অনেক ভালো লেগেছে কাজটি করে।"

'রেডবক্স' প্রযোজিত 'অভিমান' নাটকটি আগামী ঈদে প্রচার হবে বলে জানান নির্মাতা।

No comments:

Post a Comment

উপরে