সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 15, 2014

'নীলার অপমৃত্যু'তে নিশো-মেহজাবিন কি করবেন ?

রুদ্র, একজন নাট্যকার। নাটক লিখেই যার জীবন চলে। একসময় পরিচয় হয় তার লেখার একজন ভক্ত নীলার সাথে। দেখা হতে হতে, কথা বলতে বলতে একসময় রুদ্র ও নীলার মাঝে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। এগিয়ে যায় রুদ্র ও নীলার ভালোবাসার গল্প। আর এই গল্প নিয়েই নিজের লেখা নাটক ‘নীলার অপমৃত্যু’ নির্মাণ করেছেন ইরানী বিশ্বাস।
নাটকটিতে 'রুদ্র' চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো এবং 'নীলা' চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। সম্প্রতি ঢাকার মিরপুর ডিওএইচএস ও উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।
নিশো বলেন, "এ নাটকের গল্প অনেক স্ট্রং। চরিত্রের গভীরে প্রবেশ করেই আমাকে এবং মেহজাবিনকে কাজ করতে হয়েছে যথেষ্ট মনোযোগ দিয়ে।"

মেহজাবিন বলেন, "চরিত্রটির গভীরে যেতে একটু সময় লাগছিলো। তারপরও পরিচালক এবং নিশো ভাইয়ের সহযোগিতায় অনেক ভালো একটি কাজ দাঁড়িয়েছে। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।"

No comments:

Post a Comment

উপরে