সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 29, 2014

শিল্পা শেঠী- বিপাশা বসুর নতুন চমক!

অনুরাগ বসুর ‘লাইফ ইন আ মেট্রো’ এবং অনিল শর্মার ‘আপনে’ সিনেমাতেই শেষবার দেখা গিয়েছিল তাকে। তারপর অবশ্য কিছু সিনেমাতে কেমিও চরিত্র। ‘ঢিঁশক্যাও’ সিনেমাতে প্রযোজক হওয়ার পাশাপাশি আইটেম নাম্বারেও নিজের কেরামতি দেখিয়েছেন শিল্পা। সিনেমা নিয়ে আশায় বুক বেঁধেছেন শিল্পা সহিত স্বামী রাজ কুন্দ্রাও। তবে এবার আর ক্যামেরার পেছনে থাকতে রাজি নন একসময়ের আবেদনময়ি নায়িকা শিল্পা শেঠী।
শিল্পা নাকি ঠিক করেছেন মগজে ছকে রাখা অ্যাকশন সিনেমাথেকেই সিনেমায় ফিরবেন তিনি। তবে শিল্পা একা নয়, বিপাশা বসুকে নিয়েই সিনেপর্দায় মারপিট করতে চান তিনি। ঢিঁশক্যাও’তে আটকে না থেকে প্ল্যান করে ফেলেছেন নতুন সিনেমার।
শিল্পা বলেন, "বহুদিন ধরেই প্ল্যান ছিল একটা অ্যাকশন সিনেমা তৈরি করার। সেই মতো চিত্রনাট্যও ছিল আমার কাছে। কিন্তু সুযোগ খুঁজছিলাম। আর ঢিঁশক্যাও আমাকে সাহস দিয়েছে। এবার প্ল্যান মতো অ্যাকশন সিনেমাটি তৈরি করবই।"
শিল্পা জানিয়েছেন, "প্রায় চার বছর আগের কথা। বিপাশাকে এই অ্যাকশন সিনেমার চিত্রনাট্য শুনিয়ে ছিলাম। বিপাশা পছন্দও করেছিল। তবে সেই সময় নারীকেন্দ্রিক সিনেমার অতটা চল ছিল না বলিউডে। এখন ট্রেন্ড চেঞ্জ হয়েছে। আমার মনে হয় এখনই উপযুক্ত সময় বিপাশাকে সঙ্গে নিয়ে সিনেমাটি বানানোর।"
জানা গিয়েছে শিল্পার এই সিনেমাটি পরিচালনা করার দায়িত্বও নিতে পারেন শিল্পা নিজেই। এমনকি সঠিক ভাবে মারপিট করার জন্য বিশেষ ট্রেনিংও নেবেন শিল্পা ও বিপাশা। চলতি বছরের শেষের দিকেই শুরু হতে পারে শিল্পার এই নতুন সিনেমার শুটিং। তবে পুরোটাই নাকি নির্ভর করছে বিপাশা ও হরমানের বিয়ের উপর! শিল্পা মনে করছেন হরমান ও বিপাশার এই বছরে বিয়ে হলে পিছতে পারে সিনেমার শুটিং।

No comments:

Post a Comment

উপরে