সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Wednesday, March 12, 2014

ইউটিউব মাতাচ্ছে ‘ফার্স্ট কিস’ ভিডিও (ভিডিও)

ইউটিউব মাতিয়ে রেখেছে প্রথমবারের মতো দুজন অপরিচিত মানুষের চুমু খাওয়ার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফার্স্ট কিস’। দুই দিনে ইউটিউবে প্রায় এক কোটি ৯৩ লক্ষ বার দেখা হয়েছে এ ভিডিওটি আর এতে লাইক পড়েছে ১২ লাখের বেশি।

কিস বা ‘চুমু’ নিয়ে খুব সাধারণ ধারণা এটি। দুজন অপরিচিতকে মুখোমুখি ক্যামেরার সামনে দাঁড় করিয়ে  নির্দেশনা দিতে হবে: ‘কিস’।
‘অ্যাকশন’ বলার পরিবর্তে ক্যামেরার পেছন থেকে নির্দেশনা দেওয়ার সময় ‘কিস’ শব্দটিই বলেছেন চলচ্চিত্রনির্মাতা টাটিয়া পিলিয়েভা। ‘ফার্স্ট কিস’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস ভিত্তিক নির্মাতা পিলিয়েভা।
পিলিয়েভা জানিয়েছেন, আবেগঘন দৃশ্যের চিত্রায়ণ আমি আগেও করেছি কিন্তু এবারের ধারণাটি পাঁচটি ক্যামেরার সামনে চিত্রায়ণ করা হয়েছে।
এদিকে, যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম এবিসি নিউজে বলা হয়েছে, গত মঙ্গলবার ইউটিউবে ‘বিটুইন টু ফার্নস’ নামে বারাক ওবামার সাক্ষাত্কারের ভিডিওটি নিয়ে আলোচনা হলেও ফার্স্ট কিস ভিডিওটিই সবচেয়ে বেশি বার দেখা হয়েছে।
লস অ্যাঞ্জেলেস ভিত্তিক  পোশাক নির্মাতা প্রতিষ্ঠান ‘রেন’ এই এই ভিডিওটির পৃষ্ঠপোষক। প্রায় সাড়ে তিন মিনিটের ভিডিওটির কলাকুশলীরা সবাই অপরিচিত এবং কেউ পেশাদার অভিনয়শিল্পী নন বলেই নির্মাতা পিলিয়েভার দাবি।

No comments:

Post a Comment

উপরে