সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Sunday, March 16, 2014

ভক্তদের হৃদয় এক রকম ভেঙেই দিলেন সানি।

রাগিনী এমএমএস টু’র ট্রেইলার যারা ছোটো পর্দায় দেখেই বেশ ঘাবড়ে গিয়েছেন, তাদের জন্য এবার থাকছে দুঃসংবাদ! পুরো সিনেমাটি মোটেই ট্রেইলরের মত রগরগে নয়। দর্শকদের সিনেমা হল পর্যন্ত টানতে বিজ্ঞাপন হিসেবে শুধু ট্রেইলারেই নাকি স্বল্পবসনা সানিকে দেখবেন দর্শকেরা!
কিছুদিন আগেই ‘রাগিনী এমএমএস টু’র প্রচারণা চালাতে লখনৌতে গিয়েছিলেন সানি। সেখানে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন সেখানকার ঐতিহ্যবাহী পোশাক আনারকলি পড়ে। স্বাভাবিকভাবেই যারা সানিকে একটু ‘অন্য রকমভাবে’ দেখতে চান তাদের হৃদয় এক রকম ভেঙেই দিয়েছেন সানি।
নিজের যৌনাবেদনময়ী পোশাক বাদ দিয়ে ফুলহাতা লম্বা সালোয়ার কামিজ পড়ে ভক্তদেরকে বেশ চমকেই দিয়েছেন এই তারকা।
ছোটপর্দায় অর্থাত টেলিভিশনের পর্দায় স্বল্প পোশাকে কাউকেই দেখতে খুব একটা ভালো লাগে না উল্লেখ করে সানি বললেন, “টেলিভিশনের জন্য কোনো কাজ করার সময় ফুল হাতা বড় পোশাকের চাইতে পাশ্চাত্য পোশাকেই আমাকে ভালো দেখায় বেশি। তাই ট্রেইলারে আমাকে যে দর্শকরা যৌন আবেদনময়ী রূপে দেখছেন, তা শুধু বিজ্ঞাপনী প্রচারণার একটি কৌশলমাত্র।”

No comments:

Post a Comment

উপরে