সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Wednesday, March 19, 2014

ফুরিয়ে যাচ্ছে জয়ার চলচ্চিত্র ক্যারিয়ার!

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান চলচ্চিত্রে স্থায়ী হতে চাচ্ছেন। টিকে থাকার জন্য তাকে বেশ পরিশ্রমও করতে হচ্ছে। তবে মিডিয়াপাড়ার লোকেরা মনে করেন, জয়া পারবেন না। নাটকে অভিনয়ের গুণ তার মধ্যে থাকলেও চলচ্চিত্রে একেবারেই বেমানান তিনি। তাই শুরুতেই ডুবছে তার চলচ্চিত্র ক্যারিয়ার।

ঘুরে দাঁড়ানো অসম্ভব ব্যাপার। জয়া এ পর্যন্ত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য 'গেরিলা'। নির্মাতা নাসির উদ্দিন ইউসুফ নিজ দক্ষতায় জয়ার মধ্য থেকে অভিনয় বের করে এনেছেন। কিন্তু বাকি সব ছবিতে জয়ার অভিনয় ছিল প্রাণহীন।

রেদোয়ান রনির 'চোরাবালি' ছবিতে অভিনয় করেও তিনি আলোচনায় এসেছিলেন। কিন্তু অভিনয়ের দৈন্যতার কারণে তার অনেক দৃশ্য বাদ দেয়া হয়েছে। সে ছবিতেই তাকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেয়া হয়েছে। অনেকে মনে করছেন প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে তিনি এ পুরস্কার নিয়েছিলেন। 

এদিকে জয়া কলকাতায়ও গিয়েছিলেন অভিনয় করতে। 'আবর্ত' শিরোনামে একটি ছবিও করেছেন। কিন্তু অভিনয়ের দৈন্যতার কারণে সেখানকার সমালোচকদের কাছে তুলোধুনো হয়েছেন। তাই আর ডাক পাচ্ছেন না ওপার বাংলা থেকে।

অন্যদিকে কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত 'পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী'। এ ছবির প্রতিটি বিষয়ই ছিল অসাধারণ। কিন্তু জয়ার কারণে দর্শক হতাশ। তাদের মতে চল্লিশোর্ধ্ব জয়াকে তরুণী দেখানোতে বিরক্ত সবাই। সব মিলিয়ে সবার ধারণা, জয়া পারবেন না। তাকে আবার নাটকেই ফিরে যেতে হবে। ক্যারিয়ার গড়ার নেশায় বহুবার সংসার গড়ে-ভেঙেও লাভ হচ্ছে না তার।

No comments:

Post a Comment

উপরে