সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 29, 2014

আবারও অভিনেত্রী নাগমা বির্তক! (ভিডিও)

সময়টা ভালো যাচ্ছে না উত্তরপ্রদেশের মিরাটের কংগ্রেসের তারকা প্রার্থী নাগমার। নির্বাচনী প্রচারে গিয়ে আবারও গণমাধ্যমের শিরোনাম হলেন বলিউড অভিনেত্রী নাগমা। আবারও অভিনেত্রী নাগমা বির্তক!
নিজের দলের বিধায়কের হাতে শ্লীলতাহানির পর এবার চড় মারার ঘটনা। বৃহস্পতিবার মিরাটে একটি জনসভা চলাকালীন এক যুবককে চড় মারার অভিযোগ উঠেছে কংগ্রেস প্রার্থী নাগমার বিরুদ্ধে।
মিরাটের জেল কোঠি নামক একটি এলাকায় প্রচার সারতে এসেছিলেন তিনি। তাকে দেখতে লোকজনের ভিড় লেগে যায়।
ওই ভিড়ের মধ্যে দিয়ে মঞ্চে ওঠার সামনে এক যুবক তার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে কালবিলম্ব না করেই তাকে কষে একটি চড় মারেন নাগমা। প্রথমে এই ঘটনা নিয়ে মুখ খুলতে রাজি না হলেও পড়ে এই তারকা প্রার্থী ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন যে , এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি হলে মিরাটে আর পা দেবেন না তিনি।
প্রার্থীর ওপর চড়াও ও দলীয় যুবা কর্মীকে চড় মারার কথা অবশ্য অস্বীকার করেছেন মিরাটের কংগ্রেস সভাপতি সেলিম ভারতী।
এর আগেও গত সপ্তাহে শনিবার এই অভিনেত্রী-রাজনীতিবিদকে হাপুরে একটি জনসভায় স্থানীয় কংগ্রেস বিধায়ক গজরাজ শর্মা শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। নাগমাও তাকে ধাক্কা মেরে সরিয়ে দিয়ে জনসভা ছেড়ে বেরিয়ে যান।

No comments:

Post a Comment

উপরে