সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 22, 2014

'৭১ এর সংগ্রাম' মুক্তি পাচ্ছে ২৮ মার্চ

পরিচালক মুনসুর আলীর পরিচালনায় চলচ্চিত্র '৭১ এর সংগ্রাম' আগামী ২৮ মার্চ মুক্তি পেতে যাচ্ছে। অর্ধশতাধিক সিনেমা হলে মুক্তির বিষয়টি এরইমধ্যে নিশ্চিত হয়েছে। তাছাড়া এই ছবির মুক্তির মধ্য দিয়েই রুপালি পর্দায় মুখ দেখাতে চলেছেন র‍্যাম্প মডেল দিলরুবা ইয়াসমিন রুহি। এতে রুহির বিপরীতে অভিনয় করেছেন আমান খান।
আরও গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় একজন অভিনেতা রয়েছেন এখানে। তিনি হলেন বলিউডের প্রখ্যাত অভিনেতা অনুপম খের। চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে আরও অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, অনন্ত হীরা, সুব্রত, সোহেলসহ আরও অনেকে। ক'দিন আগে এই চলচ্চিত্রের অডিও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে এই চলচ্চিত্রের
সংশ্লিষ্ট ব্যক্তিরাসহ অনেকেই উপস্থিত ছিলেন। এর আগে যুক্তরাজ্যের ম্যানচেস্টার ইউনিভার্সিটিতে এই চলচ্চিত্রটির ট্রেইলর প্রদর্শিত হয়। এই প্রদর্শনীতে পরিচালকের সঙ্গে হাজির ছিলেন চলচ্চিত্রটির নায়িকা রুহিও। সেখানে একটি সেমিনারেও অংশ নেন তারা।
চলচ্চিত্রটির পরিচালক বলেন, "এ দেশে এ পর্যন্ত অনেক মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্রই নির্মিত হয়েছে। এটা প্রয়োজন। অনেকেই বিভিন্নভাবে মুক্তিযুদ্ধকে তুলে ধরার চেষ্টাও করেছেন। আমি আরেকটু ভিন্নভাবে ভেবে-চিন্তে এটি নির্মাণের পরিকল্পনা করি এবং পরিকল্পনা মোতাবেক কাজটি সম্পন্ন করি। চলচ্চিত্রে সে সময়ের এনবিসি নিউজে প্রচারিত মূল ফুটেজের কপিগুলো যোগ করেছি। যা এর আগে আমাদের কোনো চলচ্চিত্রে ব্যবহূত হয়নি। সেই সাথে বলিউডপ্রেমীরা দেখতে পাবেন অনুপম খেরকেও। তার একটি ফ্ল্যাশব্যাকের চরিত্র রয়েছে, যা দর্শকদেরকে ভিন্ন স্বাদ দেবে এবং যা চলচ্চিত্রটিকেই নতুন এক মাত্রা দেয়।"
উল্লেখ্য, এই চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন কণা, রাজু, আরমিন মুসা, নোলকসহ আরও অনেকে।

No comments:

Post a Comment

উপরে