সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Thursday, March 27, 2014

জয়ার 'ফিল্মফেয়ার' মনোনয়ন নিয়ে বিভ্রান্তি!

জয়া আহসান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে মনোনীত হয়েছেন। এই সংবাদে বিভ্রান্তি ছড়িয়ে প্রায় সবার মনেই। গত ২৪ মার্চ দৈনিক ইত্তেফাক-এর বিনোদন প্রতিদিনে 'বাংলা ফিল্মফেয়ারে জয়ার মনোনয়ন' শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলেও অন্যান্য মিডিয়ায় প্রকাশ হয় ফিল্মফেয়ারে জয়ার মনোনয়ন শিরোনাম হিসেবেই। আর এই সংবাদই বিভ্রান্তি সৃষ্টি করে। কারণ ফিল্মফেয়ার বলতে সবাই বুঝেন বলিউডের সেরা অ্যাওয়ার্ড অনুষ্ঠান, যা ফিল্মফেয়ার ম্যাগাজিন আয়োজন করে থাকে। যেই আয়োজনে হাজির হন বলিউডের সব বাঘা বাঘা অভিনেতা ও কলাকুশলীরা। কিন্তু আদপে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মনোনয়ন পাননি জয়া আহসান। ফিল্মফেয়ার ম্যাগাজিনই কলকাতার বাংলা চলচ্চিত্রের জন্য এ বছর থেকে কলকাতায় আয়োজন করছে 'বাংলা ফিল্মফেয়ার'-এর। যা বলিউডের ফিল্মফেয়ার থেকে সব দিক থেকেই আলাদা।
এই বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে শুধুমাত্র কলকাতার চলচ্চিত্রগুলোই স্থান পাবে। কিন্তু বিভ্রান্তিকর সংবাদে পাঠক ও জয়ার ভক্তরা একটি ভুল তথ্যে ডুবেছিলেন। উল্লেখ্য, বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে জয়া আহসান 'আবর্ত' চলচ্চিত্রে কলকাতার প্রথম অভিনয়ের জন্য সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে মনোনীত হন।

No comments:

Post a Comment

উপরে