সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Sunday, March 16, 2014

ঢাকা আসছেন আরিজিত সিং

'তোম হি হো' আর 'বোঝে না সে বোঝে না' গানের মাধ্যমে ক্যারিয়ারের লাইমলাইটে উঠে এসেছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আরিজিত সিং। গোটা ভারতের সাথে বিশ্বের অন্যান্য দেশের গানপ্রিয় মানুষের হৃদয় জয় করেছেন তিনি।
ভারতের এ জনপ্রিয় শিল্পী প্রথমবারের মতো বাংলাদেশ সফরে আসছেন। আগামী ২১ মার্চ শুক্রবার সন্ধ্যা ৬টায় হোটেল রেডিসনে 'অরিজিত সিং লাইভ' শিরোনামের অনুষ্ঠানে গান গাইবেন তিনি। অনুষ্ঠানটির আয়োজন করেছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান সিগন্যাল ইভেন্ট।
এ উপলক্ষে ১৫ মার্চ শনিবার বিকেল ৪টায় জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করা হয়। সেখানে অনুষ্ঠানের বিস্তারিত তুলে ধরেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাসুদুল ইসলাম জিসান। এতে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অন্যান্য সদস্যরাও।
মাসুদুল ইসলাম জিসান জানান, 'অরিজিত সিং লাইভ' কনসার্টের শুরুতেই ফ্যাশান শো অনুষ্ঠিত হবে। এছাড়াও এই আয়োজনে থাকবে আরো কিছু চমক।
অনুষ্ঠানের প্রধান অতিথির উপস্থিতিতে সাভারের রানা প্লাজা ট্রাজেডিতে ক্ষতিগ্রস্থ কয়েকটি পরিবারকে সাহায্য করা হবে বলেও জানান তিনি।
meet the press arijit singh
জিসান বলেন, "এ আয়োজনের মূল উদ্দেশ্য হলো, আমরা বাংলাদেশের সংস্কৃতিকে যেমন দেশের বাইরে ছড়িয়ে দিতে চাই, তেমনি বিদেশের সঙ্গে দেশিয় সংস্কৃতির একটি সেতু তৈরি করতে চাই।'
অরিজিত সিং ভারতের পশ্চিম বঙ্গের মুর্শিদাবাদে ১৯৮৭ সালে ২৫ এপ্রিল জন্ম নেন। ২০০৬ সালে রিয়েলিটি শো ফেইম গুরুকুলের মাধ্যমে মিডিয়ায় তার আত্মপ্রকাশ। এরপর তিনি ২০০৭ সাল পর্যন্ত ভারতের বৃহত্তর মিউজিক ও ফিল্ম কোম্পানি টিপসে কাজ করেন। ২০০৮ সাল থেকে এককভাবে সংগীত চর্চা শুরু করেন। জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতমের সহকারি হিসেবেও কাজ করেছেন তিনি। 
২০১৩ সালে অরিজিত সিং বলিউডের ১৩টি ছবিতে গান করেন। এর মধ্যে রয়েছে 'চেন্নাই এক্সপ্রেস', 'ইয়ে জোয়ানি হে দিওয়ানি', 'জ্যাকপট', 'মিকি ভাইরাস', 'আর রাজকুমার'সহ আরো বেশকিছু সিনেমা। স্বীকৃতি হিসেবে এবছর ঘরেও তুলেছেন ভারতের জি সিনে অ্যাওয়ার্ড, স্টার অ্যাওয়ার্ডসহ বেশ কিছু পুরস্কার।

এছাড়া কলকাতার সিনেমাতেও সমানতালে ব্যস্ত আরিজিত। গত বছর তিনি কলকাতায় বেশ কয়েকটি সিনেমায় প্লেব্যাক করেছেন। এরমধ্যে রয়েছে 'কানামাছি', 'হাওয়া বদল', 'মিসেস সেন', 'কেয়ার অব স্যার', 'বস', 'প্রলয়', 'রংবাজ', 'মিশর রহস্য', 'মজনু', 'চাঁদের পাহাড়'সহ আরো কয়েকটি সিনেমা। এ বছর কাজ করেছেন 'অভিশপ্ত নাইটি', 'চিরদিনই তুমি যে আমার', 'বাঙালি বাবু ইংলিশ মেম' সিনেমায়। 

No comments:

Post a Comment

উপরে