সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Tuesday, March 25, 2014

মা হতে যাচ্ছেন কঙ্গনা!

বক্স অফিসে কঙ্গনার ‘কুইন’ সুপারহিট। বলিউডে আপাতত আলোচনায় তার নামটিই সবার আগে উঠে এসেছে। দীপিকা থেকে আলিয়া, প্রিয়াঙ্কারা কঙ্গনার প্রসংসায় পঞ্চমুখ। এমনকি বলিউডের বিগবি থেকে খানবাহাদুররাও ‘কুইন’ দেখে কঙ্গনাকে শুভেচ্ছা জানিয়েছেন। বলিডের নতুন রানী হয়ে বেশ ফুরফুরেই রয়েছেন কঙ্গনা।
শুধু তাই নয়, বাড়িয়েছেন নিজের পারিশ্রমিকও৷ ক্যারিয়ার যখন উর্ধ্বগগণে, তখনই হতে যাচ্ছেন মা! আর প্রথমবার মা হতে গিয়ে, বেশ চিন্তিতও তিনি৷ কথাটি শুনে পাঠকের হয়ত ভ্রু কুঁচকে যেতে পারে। অবাকও হতে পারেন অনেকে। বিয়ে হওয়ার আগেই মা। বিষয়টি আসলেই একটু অবাক হওয়ার মত।
তাহলে এবার একটু খোলাসা করা যাক, পরিচালক সুজয় ঘোষের নতুন ছবি ‘দুর্গা রানি সিং’য়ে কঙ্গনাকে দেখা যাবে ৩৫ বছর বয়সী এক মায়ের চরিত্রে। ছবিতে ১৪ বছরের এক মেয়ের মায়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। এখানেই মা হওয়ার বিষয়টি পরিষ্কার হয়ে গেল।

জানা যায়, সুজয়ের ছবিতে মায়ের চরিত্রে জন্য বেশ চিন্তায় কঙ্গনা। এ বিষয়ে নিজের মতো করেই গবেষনায় শুরু করে দিয়েছেন র‍্যাম্প মডেল থেকে উঠে আসা এ অভিনেত্রী। সুজয়ের ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল বিদ্যা বালানের। কিন্তু সত্যি সত্যি মা হতে যাওয়ার কারণে বিদ্যা এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন।

No comments:

Post a Comment

উপরে