সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Wednesday, March 12, 2014

উপযুক্ত সম্মান না পেয়ে হতবাক শ্রীলেখা!

ভারতীয় চ্যানেলগুলোর প্রিয় মুখ শ্রীলেখা মিত্র। হাসি ঠাট্টার কমেডি শোতে তিনিই মধ্যমণি। তবুও চ্যানেল কর্তৃপক্ষের কাছ থেকে উপযুক্ত সম্মান না পেয়ে হতবাক এবং দুঃখ পেলেন তিনি।
সম্প্রতি অনুষ্ঠিত ‘বিশিষ্ট চ্যানেলের গৌরব’ পুরস্কার সন্ধ্যাতে রীতিমতো অপমান করা হয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। উপযুক্ত সন্মান না পাওয়া হতাশায় ডুবিয়েছে তাকে।
তার মতে "সত্যি, খুব অবাক! আশ্চর্য প্রদীপ সিনেমার জন্য আমি পার্শ্ব অভিনেত্রীর বিভাগে মনোনীত হয়েছি। এদিকে অনীক দত্তের আরেক ছবিতেও আমি একেবারেই প্রধান ভূমিকায় ছিলাম।” 


শুধু তাই নয় শ্রীলেখা আরো অভিযোগ করে বলেন, “মনোনয়নের ব্যাপারটা যদিও বা মেনে নিয়েছি। পুরস্কার সন্ধ্যাতে মনোনয়ন প্রকাশের সময় আমার নামটাই বলা হয়নি ৷ আমি খুব অপমানবোধ করছি। এই চ্যানেলের সাথে আমার সর্ম্পক খুব ভাল বলেই আমি জানতাম।”

অন্যদিকে চ্যানেল কর্তৃপক্ষের দাবি, শ্রীলেখার সাথে তাদের দীর্ঘদিনের সম্পর্ক হলেও তার এ ধরনের মন্তব্য হতাশ করেছে তাদেরকে। পুরস্কার স্বাভাবিক নিয়মেই দেওয়া হয়েছে। কিন্তু সেটা কে পেলো না পেলো তা চ্যানেলের হাতে নেই।

No comments:

Post a Comment

উপরে