সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Tuesday, March 25, 2014

বন্ধুর সাথে কাটানো মুহূর্তের ছবি ফেসবুকে, অতঃপর প্রেমের ব্যাপারটি অস্বীকার অহনার!

তারকা যা করেন তাই সংবাদে পরিণত হয়। সেটা অত্যন্ত ব্যক্তিগতই হোক না কেন তা খবর হবেই। সম্প্রতি নতুন করে প্রেমের গুঞ্জন নিয়ে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হলেন মডেল-অভিনেত্রী অহনা রহমান।
শুক্রবার রাতে অহনা তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে বন্ধু তৌকীর হাসানকে নিয়ে রেস্তরাঁয় বসে খাবার গ্রহণের একটি ছবি আপলোড করেন। এরপরই তাদের প্রেম নিয়ে চারদিকে গুঞ্জন ওঠে। অহনা প্রথমে বিষয়টি আমলে না নিলেও বর্তমানের উদ্ভূত পরিস্থিতিতে বেশ সামাজিক সমস্যার সম্মুখীন হয়েছেন।
এ বিষয়ে অহনা সংবাদমাধ্যমের সঙ্গে খোলামেলা আলাপকালে বলেন,
"বেশ কয়েক দিন ধরে বিভিন্ন গণমাধ্যম এ নিয়ে রসিয়ে রসিয়ে খবর প্রকাশ করছে। এর ফলে আমরা খুবই বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়ে গেছি। প্রকাশিত এসব খবরে শুধু প্রেম নয়; তৌকীরকে আমার হবু বর হিসেবে উল্লেখ করা হয়েছে। মিথ্যা ও ভিত্তিহীন এমন সংবাদে আমি মর্মাহত হয়েছি। এ নিয়ে আমরা দুইজনই নিজ নিজ পরিবারের সদস্যদের কাছে নানান প্রশ্নের সম্মুখীন হচ্ছি। শুটিংস্পটে গিয়েও একই প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। এ নিয়ে কথা বলতে বলতে রীতিমতো হাঁপিয়ে উঠেছি। তবে আমি দ্ব্যর্থহীনভাবে সবাইকে বলতে চাই, তৌকীর হাসান আমার শুভকাঙ্ক্ষি ও ভালো বন্ধু মাত্র। তার সঙ্গে প্রেম কিংবা বিয়েবন্ধনে আবদ্ধ হওয়ার কোনো ইচ্ছে আমার নেই। আমরা দুইজনই জীবনের সঙ্কটকালীন মুহূর্তগুলো শেয়ার করি মাত্র। তাছাড়া বর্তমানে আমি অভিনয় নিয়ে এতটাই ব্যস্ত যে, প্রেম কিংবা বিয়ে নিয়ে চিন্তা-ভাবনা করার ফুরসত নেই।"
প্রসঙ্গত, তৌকীর হাসান একটি ট্রাভেল কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত রয়েছেন। তিনি যুক্তরাষ্ট্রের অরগান স্টেট বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেন। এর আগে ২০১১ সালের শেষদিকে রাহিদ মান্নান লেলিন নামের এক ব্যবসায়ীর সঙ্গে অহনার বিয়ে হয়েছিল। কিন্তু মাত্র এক বছরের মাথায় তাদের বিচ্ছেদ ঘটে।

No comments:

Post a Comment

উপরে