সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Sunday, March 23, 2014

বেশ কিছু আপত্তিকর দৃশ্যঃঃ সেন্সরবোর্ডে আটকা জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত ‘হ্যালো জিমি’

‘রেস-২’ ছবিতে দুর্দান্ত অভিনয়শৈলীর পাশাপাশি বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের আবেদনময় পারফরমেন্স নজর কাড়ে সবার। তবে এরপর আর কোন ছবি মুক্তি পায়নি তার।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে প্রকাশ পেয়েছে গত বছর জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত ‘হ্যালো জিমি’ নামক একটি ছবি মুক্তির কথা থাকলেও সেটি সেন্সরবোর্ড আটকে দেয়।

গণমাধ্যমে প্রকাশ পায়, ‘হ্যালো জিমি’ ছবিতে জ্যাকুলিন বেশ কিছু আপত্তিকর দৃশ্যে কাজ করেছেন, যা কিনা সেন্সরে আটকা পড়ে। ছবিতে প্রধান নারী চরিত্রে কাজ করেছেন তিনি। এখানে তাকে দর্শকরা দেখতে পাবেন বহুরুপী চরিত্রে, যে কিনা ছোটবেলা থেকে অবহেলা অনাদরে বড় হয়। অবশেষে ধোঁকাবাজির রাস্তা বেছে নেয় সে। এখানে অভিনয় করতে গিয়ে একজন তরুণ অভিনেতার বিপরীতে ব্যাপক রগরগে দৃশ্যে কাজ করেছেন তিনি।

জানা গেছে, বিছানার ওই দৃশ্যে নগ্ন অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন জ্যাকুলিন। অনেকটা পর্নো আদলে দৃশ্যটি করার ফলেই সেন্সর বোর্ডে আটকা পড়ে ছবিটি। মূলত এ কারণই গত বছর পর্যন্ত ছবিটি ছাড়পত্র পায়নি। তবে এরই মধ্যে দৃশ্যটি কাটছাঁট করার প্রক্রিয়া চলছে। আর সেটি হলে ছবিটি চলতি বছরের মাঝামাঝিতে মুক্তি পেতে পারে। বিষয়টি এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে বলিউডপাড়ায়। তবে এই নিয়ে বিন্দুমাত্র বিব্রত নন জ্যাকুলিন।

এ বিষয়ে জ্যাকুলিন বলেন, আপত্তিকর কিংবা অনাপত্তিকর কিনা সেটা পরিচালক ভাল বলতে পারবেন। আমি চরিত্র অনুযায়ী আমার কাজ করে গেছি। এমনকি সেন্সরে যে দৃশ্যের ফলে ছবিটি আটকা পড়েছে সেটি আমি করেছি সাবলীলভাবে। কারণ, এটা আমার কাজ। আর আমার কাছে বিষয়টিকে বাড়াবাড়ি মনে হয়নি। ছবিটি নিয়ে আমি আশাবাদী। দর্শকদের ভাল লাগবে বলেই আমার বিশ্বাস।

No comments:

Post a Comment

উপরে