সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Wednesday, March 19, 2014

দেড় মিনিটেই শেষ দেবের


টালিউডের জনপ্রিয় নায়ক দেব এখন শুধু অভিনেতাই নন, রাজনীতিকও। তাই নির্বাচনে দাঁড়িয় ভোট চাইলেন এলাকার ছেলে হিসেবে। সাংবাদিক সম্মেলন থেকে জনসভার মঞ্চে রাজনীতিক দেবের একটাই চাওয়া, 'মানুষ যেন তার পাশে থাকেন। তিনি শিখতে চান। কাজ করতে চান এলাকার মানুষের জন্য'।

কর্মীসভার মঞ্চ থেকেই নির্বাচনে ভোটের প্রচার শুরু করে দিলেন ঘাটাল কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। শুটিং সেরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানে তার আবেদন ঘরের ছেলের পাশেই যেন থাকেন তার কেন্দ্রের ভোটাররা।


"বারাক ওবামা পারলে আমরা নয় কেন?" এভাবেই ওবামার প্রসঙ্গ টানলেন দেব।

শুটিংয়ের পর কর্মীসভায় জন্মভিটায় জনগণের মুখোমুখি দাঁড়িয়ে ভোটারদের পাশে চাইলেন দেব। তিনি ভাষণ শুরু করতেই উপস্থিত জনতা তাকে উষ্ণ অভ্যর্ত্থনা জানাতে থাকে। তবে সেই ভাষণ ছিলো মাত্র দেড় মিনিট। এতে কি আর জনতার মন ভরে। এখন দেখার বিষয় এই উচ্ছ্বাসের ঢেউ ভোটবাক্সে কতটা প্রতিফলিত হয়।

No comments:

Post a Comment

উপরে