সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 15, 2014

আসছে শাকিব-আঁচলের প্রথম ছবি ফাঁদ

শাকিব খান অভিনীত ‘রাজত্ব’ ছবিটি প্রায় ছয় মাস পর মুক্তি পেয়েছে। দীর্ঘসময়ে ছবি মুক্তি না পাওয়ায় শাকিবের অনেকগুলো ছবিই এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। তার মধ্যে শাকিব খান প্রথমবার একসঙ্গে জুটি হয়ে আসছেন আঁচলের সঙ্গে।

অথৈ প্রোডাকশনের ব্যানারে সাফিউদ্দিন সাফি পরিচালিত শাকিব-আঁচল জুটির প্রথম ছবির নাম ‘ফাঁদ’। ছবিটি প্রযোজনা করেছেন শফিকুল ইসলাম রাসেল। মালয়েশিয়ায় চিত্রায়িত এ ছবিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, ডন প্রমুখ।

শাকিব খান বলেন, আঁচলের সঙ্গে প্রথমবার জুটি হয়ে ছবিতে অভিনয় করেছি। দেখা যাক কি হয়। তবে একসঙ্গে আরও ছবিতে অভিনয়ের ইচ্ছা রয়েছে।

আঁচল বলেন, শাকিব ভাইয়ার সঙ্গে অভিনয়ের সময় বুঝেছি যে তিনি কত সেরা একজন অভিনেতা। তার সঙ্গে অভিনয় করে অনেক কিছুই শিখেছি। আমাদের জুটির ‘ফাঁদ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শুনে খুব ভাল লাগছে। আশা করছি দর্শক শাকিব খানের সঙ্গে আমাকে বেশ ভালভাবেই নিবেন।

জানা যায়, ছবিটি আসছে ৪ঠা এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছাড়াও শাকিব খান অভিনীত আরও চার ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। 

No comments:

Post a Comment

উপরে