সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Wednesday, March 12, 2014

আটকে দেয়া হলো ‘লাইফ ইন পার্ক স্ট্রিট’ সিনেমাটিকে! (ভিডিও)

সিনেমার নাম ‘লাইফ ইন পার্ক স্ট্রিট’। ২০১২ সালের পার্ক স্ট্রিট কাণ্ডের ছায়ায় তৈরি সিনেমা। কিন্তু, পশ্চিমবঙ্গ সেন্সর বোর্ডের আপত্তিতে সেই ছবির মুক্তিই আপাতত হিমঘরে। পরিচালক, প্রযোজকের আশঙ্কা, শাসকদল তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসের নির্দেশেই আটকে দেওয়া হয়েছে সিনেমাটি।
২০১২ সালের ৫ ফেব্রুয়ারি। পার্ক স্ট্রিটে নারকীয় নির্যাতনের শিকার হন সুজেট। এরপর থেকে বারবারই হেনস্থা আর অপমানের শিকার হতে হয়েছে সুজেটকে। কিন্তু, নিজের লড়াই থেকে সরে আসেননি তিনি। ৫ ফেব্রুয়ারি নির্যাতন আর তারপর নির্যাতিতার লড়াই। এই নিয়েই ছবি তৈরি করেছেন পরিচালক পার্থ মুখার্জি। কিন্তু, এখানেই আপত্তি সেন্সর বোর্ডের। আপত্তি ছবির বিষয়বস্তুতে। এমনকী, আপত্তি এ সিনেমার নাম নিয়েও!
২৪ ফেব্রুয়ারি প্রযোজক, পরিচালককে ডেকে পাঠায় সেন্সর বোর্ড। আর সেদিন প্রথম ধাপেই ধাক্কা। সেন্সর বোর্ডের কলমের খোঁচায় আটকে গিয়েছে পার্ক স্ট্রিট ছবির পোস্টার। পরিচালক থেকে প্রযোজক উদ্বেগে সকলেই। তাঁদের আশঙ্কা পরবর্তী ধাপগুলিতেও একইভাবে কোপ পড়তে পারে তাদের এই ছবিতে। শাসকদলের কারণেই এ সিনেমায়ে ভবিষ্যত অনিশ্চিত হয়ে গেল বলে আশঙ্কা করছেন তারা।
)

No comments:

Post a Comment

উপরে