সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Sunday, March 16, 2014

বিকিনিতে কারো ক্ষোভ-কেউ খোশ

বিকিনি পরে বলিউডে অনেক নায়িকাকে অভিনয় করতে দেখা গেছে। এতে অনেক প্রতিক্রিয়াও পাওয়া যায়। তবে ক্ষোভ-খোশের গল্প জন্ম হয় খুব কম। এবার দুটো একসাথেই হয়েছে।
বলিউডের দুই কন্যা সোনম কাপুর ও নার্গিস ফাখরি দুজনেই তাদের সিনেমায় বিকিনি পরে শিরোনামে এসেছেন। সেই বিকিনি এখন তাদের দুপ্রান্তে দাঁড় করিয়েছে। বিকিনি বার্তায় খুব অভিমান হয়েছেন অনিল কাপুর কন্যারা। অন্যদিকে বিকিনি পরে দারুণ খোশ মেজাজে রয়েছেন নার্গিস।
সোনাম বিকিনি পরেছেন ‘বেওয়াকুফিয়া’ ছবিতে। আর নার্গিস পরেছেন ‘ম্যায় তেরা হিরো’তে ।কিন্তু সোনামের বিকিনি পরা নিয়ে মিডিয়াতে সংবাদ প্রকাশ হওয়ায় খুব চটে গিয়েছেন তিনি। এমন খবর প্রকাশ হওয়ারই বা কি আছে বলে তিনি মন্তব্য করেছেন। আসলে ‘বেওয়াফুকিয়া’ সিনেমা সোনমের বিকিনি পরা নিয়ে কদিন ধরেই জোর আলোচনা চলছে।
এক সংবাদপত্রের রিপোর্টে লেখা হয়, সোনমের বাবা অনি কাপুর বলেন, বেওয়াকুফিয়া ভাল চলছে কারণ ছবিতে তার মেয়ে বিকিনি পরেছেন। এমন রিপোর্ট সম্পূর্ণ মিথ্যা দাবি করেন সোনম।

এদিকে‘ম্যায় তেরা হিরো’সিনেমায় নার্গিস ফাকরির বিকিনি নিয়ে জোর আলোচনা চলছে। তার এই বিকিনির ডিজাইনার কে তা নিয়ে রীতিমত জল্পনা চলছিল। এমনই সময় সবাইকে জানান দিলেন, এই বিকিনিটা তার নিজের। সিনেমা যে বিকিনিটা তিনি পরেছেন, নিজে নাকি এক শপিং মল থেকে এই বিকিনি কেনেন নার্গিস। ছবির প্রচারে বেরিয়ে মার্দাস ক্যাফেখ্যাত এই নায়িকা নিজেই একথা জানিয়েছেন।

No comments:

Post a Comment

উপরে