সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 29, 2014

করণ জোহরের হাত ধরে অভিনয়ে আসছেন শ্রীদেবী কন্যা

বলিউডে নাম লেখাতে যাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে পিতা বনি কাপুর নয় বরং করণ জোহরের হাত ধরেই বলিউডে পা রাখছে জাহ্নবী।
সূত্র মেনে চললে করণের বোধহয় নতুন মুখ নিয়ে ছবি করার হিড়িক বেড়ে গেছে। তাই আলিয়া ভাটের পর এবার নতুন চেহারা জাহ্নবীকে নিয়ে ফিল্ম বানাতে চলেছেন তিনি। তবে করণ রাতারাতি মোটেই এই সিদ্ধান্ত নেননি, অনেক দিন ধরেই মাথায় ঘুরপাক খাচ্ছিল জাহ্নবীর নাম। তাছাড়া তার সঙ্গে কাপুর পরিবারের ভালো সম্পর্ক রয়েছে।
এই বড় সুযোগের জন্য জাহ্নবীও নিজেকে এক্কেবারে পারফেক্ট তৈরি করছেন। নিজের উচ্চারণ ঠিক করছেন, নাচ শিখছেন৷ আর যাই হোক মা শ্রীদেবীকে টেক্কা যে দিতে হবে। তবে শ্রীদেবী যদিও এখনই মেয়ের ফিল্মি ক্যারিয়ার নিয়ে বেশি চিন্তিত নন৷ তিনি নাকি করণকে জানিয়েছেন, আগে জাহ্নবীর পড়াশোনা তার পর ক্যারিয়ার। শুধু বলিউডই নয় সাউথ থেকেও প্রচুর ছবির অফার পাচ্ছেন জাহ্নবী।

No comments:

Post a Comment

উপরে