সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Sunday, March 30, 2014

ধ্বংসের মুখে আঁচলের ক্যারিয়ার!

শুরুটা ‘ভুল’ সিনেমার মধ্য দিয়ে। ভাবা হয়েছিল হয়তো সিনেমাটি সবার আগ্রহ কুড়াবে। কিন্তু তার আগেই ‘বেইলী রোড’ সিনেমার মধ্য দিয়ে আঁচল প্রেক্ষাগৃহে উপস্থিত হন। আর তার দ্বিতীয় সিনেমা হিসেবে মুক্তি পায় ‘ভুল’। তবে পর পর দুটি সিনেমার কোনটিতেই আঁচল তেমন কোন সাড়া ফেলতে পারেনি। তবে কি অচিরেই ডুবতে বসেছে আঁচলের ক্যারিয়ার?
তার মধ্যেই খড়কুটোর মতো পরের দুটি সিনেমাকে আগলে ধরেন আঁচল। এ দু’টি সিনেমাতে তিনি দ্বিতীয় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমা দুটি হলো ‘ভালোবাসার রংধনু’ ও ‘এ কেমন প্রেমের গল্প’। ‘ভালোবাসার রংধনু’ সিনেমাতে আঁচলের নায়ক হিসেবে আছেন নাইম এবং সিনেমার কেন্দ্রীয় নায়িকা হচ্ছেন এ্যানী। সিনেমাটি পরিচালনা করেছেন নাবিল আশরাফ।
আর ‘এ কেমন প্রেমের গল্প’ সিনেমাতে আঁচলের নায়ক আরেফিন শুভ। এবং এ সিনেমার মূল নায়িকা চরিত্রে আছেন আইরিন। কিন্তু দুঃখজনক যে, এই সিনেমা দুটিই আটকে আছে আজ প্রায় ৩ বছর। এরই মধ্যে আঁচল বিয়ে করেছিলেন। ‘এ কেমন প্রেমের গল্প’ সিনেমার প্রযোজক সামীকে বিয়ে করেন তিনি। তবে তাও টিকেনি। অল্প কয়েক দিনের মধ্যেই সেই সংসার ভেঙে যায়। উপয়ান্তর না দেখে আঁচল আবারও সিনেমাতে অভিনয়ে মনোযোগী হন এবং কয়েকটি সিনেমাতে অভিনয় করেন।
খুব অল্প সময়ের মধ্যেই শাহিন সুমনের পরিচালনায় ‘জটিল প্রেম’ এবং সাফিউদ্দিনের পরিচালনায় ‘প্রেম প্রেম পাগলামী’ সিনেমাতে অভিনয়ে এ নায়িকা সবার দৃষ্টি কাড়েন। সিনেমা দুটিতে তার নায়ক ছিলেন বাপ্পী। এরপর আঁচলকে নিয়ে কয়েকজন নির্মাতা একাধিক সিনেমা নির্মাণের উদ্যোগ নিয়েছেন। সেই ধারাবাহিকতায় নির্মিত এবং নির্মাণাধীন সিনেমাগুলো হচ্ছে ‘ফাঁদ-দ্য ট্র্যাপ’, ‘স্বপ্ন যে তুই’ এবং ‘কিস্তিমাত’। সিনেমা তিনটি নিয়েই আঁচল বেশ আলোচনায় আছেন।
এরমধ্যে নির্মাণাধীন রয়েছে মনিরুল ইসলাম সোহেলের পরিচালনায় ‘স্বপ্ন যে তুই’ এবং আশিকুর রহমানের পরিচালনায় ‘কিস্তিমাত’। ‘স্বপ্ন যে তুই’ সিনেমাতে আঁচলের নায়ক হিসেবে আছেন ইমন এবং ‘কিস্তিমাত’-এ আরেফিন শুভ। তবে আঁচল অভিনীত এ যাবত কালের সর্বাধিক আলোচিত সিনেমা ‘ফাঁদ-দ্য ট্র্যাপ’। সাফিউদ্দিনের পরিচালনায় এ সিনেমা নিয়ে আলোচনার মূল কারণ হচ্ছে, সিনেমাতে আঁচলের নায়ক হিসেবে আছেন শাকিব খান।
মালয়েশিয়ায় চিত্রায়িত এ সিনেমাটি আসছে ৪ঠা এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই এখন অপেক্ষায় আছেন সিনেমাটিতে ঢালিউডের শীর্ষ নায়কের সঙ্গে আঁচলের জুটিটা কেমন হয় তা দেখার। কারণ, শাকিব-আঁচল জুটি এবারই প্রথম জুটি হয়ে পর্দায় উপস্থিত হচ্ছেন। আঁচলের এই সিনেমাটি দর্শক গ্রহণযোগ্যতা পেতে ব্যর্থ হলে চলচ্চিত্রে তার এগিয়ে চলা হুমকির মুখোমুখি হবে বলে অভিমত ব্যক্ত করেছেন এ মাধ্যমের অনেকেই।
এ প্রসঙ্গে আঁচল বলেন, আমি কাজ করতে করতে শিখেছি। এ যাবত আমার অভিনীত একাধিক সিনেমাই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সেই ধারাবাহিকতায় এবারের সিনেমা মুক্তি নিয়ে ভিন্ন অনুভব কাজ করছে আমার মধ্যে। কারণ, এই সিনেমাতে ঢালিউডের কিং শাকিব খানের বিপরীতে প্রথমবার অভিনয় করেছি। আমি সিনেমাটি নিয়ে আশাবাদী।

No comments:

Post a Comment

উপরে