সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Wednesday, March 19, 2014

বিদ্যার আউট কঙ্গনা ইন

মা হতে যাচ্ছেন বলিউড তারকা বিদ্যা বালান। এ খবর পুরনো। প্রথম দিকে অবশ্য বিদ্যা খবরটি গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন।  তবে ঘটনাচক্রে সেটি আর গোপন থাকেনি।
প্রকাশ পায় পরিচালক সুজয় ঘোষের মুখ থেকেই। সুজয় ঘোষের নতুন ছবি ‘দুর্গা রানি সিং’ ছবিতে ইরফান খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল সুজয়ের প্রিয় নায়িকা বিদ্যা বালানের। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ায় এ ছবি থেকে বাদ পড়লেন বিদ্যা। আর সেই সুযোগে কঙ্গনা দখল করে নেন তার জায়গাটি।
জানা গেছে, কঙ্গনার ‘কুইন’ ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ সুজয় ঘোষ। অন্তঃসত্ত্বার জন্য বিদ্যা ছবি থেকে সরে এলে, কঙ্গনাকেই নিতে চান সুজয়।

আপাতত, প্রাথমিক অবস্থাতে থাকলেও সুজয় মোটামুটি মনস্থির করে রেখেছেন কঙ্গনাই হবেন তার নতুন ছবির নায়িকা। তবে কঙ্গনার কাছ থেকে এখনও ইতিবাচক কোনো সাড়া পাননি সুজয়। এরই মধ্যে গুজব ভেসে বেড়াচ্ছে, কঙ্গনা নাকি বিদ্যার চেয়ে বেশি পারিশ্রমিক নেয়ার জন্য সময় নিচ্ছেন সিদ্ধান্ত নিতে।  

No comments:

Post a Comment

উপরে