সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Sunday, March 30, 2014

কলকাতা-বাংলাদেশের যৌথ প্রযোজনায় 'আমি শুধু চেয়েছি তোমায়'

বাংলাদেশ এবং কলকাতার যৌথ প্রযোজনায় সিনেমা তৈরি নতুন কিছু নয়। 'পদ্মা নদীর মাঝি' থেকে শুরু করে 'হঠাত বৃষ্টি' এসবই যৌথ প্রযোজনায় নির্মাণ করা হয়। এবারও বাংলাদেশ ও কলকাতার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘আমি শুধু চেয়েছি তোমায় ’। তবে কোথায় হবে সিনেমাটির শুটিং? বাংলাদেশি কোন কোন তারকারাই বা অভিনয় করতে যাচ্ছেন সিনেমাটিতে।
ইতোমধ্যেই কলকাতার শুটিং পর্ব শেষে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ সিনেমার পুরো টিমটি এখন ঢাকায় অবস্থান করছে। আর সেই সুবাদে এবারই প্রথম ঢাকায় এলেন ভারতের বাংলা ছবির শিল্পী অংকুশ ও শুভশ্রী ।সিনেমাটি পরিচালনা করছেন দুজন, বাংলাদেশ থেকে অনন্য মামুন আর ভারতের অশোক পতি। বাংলাদেশের অভিনয়শিল্পীরা হলেন মিশা সওদাগর, পীযূষ বন্দ্যোপাধ্যায়, ডন, মেঘলা প্রমুখ।
সিনেমাটি পরিচালনা করছেন দুজন, বাংলাদেশ থেকে অনন্য মামুন আর ভারতের অশোক পতি। প্রযোজনা প্রতিষ্ঠান দুটি হলো বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও ভারতের এস কে মুভিজ। সিনেমাটির ভারতের অংশের শুটিং শেষ। বাংলাদেশের শুটিং কিছুটা বাকি আছে।
অনন্য মামুন জানান, সিনেমাটির অন্যতম কোরিওগ্রাফার শংকর আয়ার ঢাকায় এসেছেন। ছবির শুটিংয়ের জন্য বাছাই করা লোকেশনগুলো গতকাল শনিবার তাঁকে নিয়ে দেখা হয়েছে। আগামী ৪ এপ্রিল থেকে এসব লোকেশনে শুটিং হবে। সেভাবেই পরিকল্পনা করা হচ্ছে।
অনন্য মামুন বলেন, “আমি শুধু চেয়েছি তোমায় ছবিটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে। এই তিনটি চরিত্রে অভিনয় করছেন অংকুশ, শুভশ্রী ও মেঘলা। এরই মধ্যে আমরা ভারতের দার্জিলিংয়ে শুটিং করেছি। এবার বাংলাদেশে কাজ করার পর ছবির শুটিং পুরোপুরি শেষ হবে।"

No comments:

Post a Comment

উপরে