সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Monday, March 31, 2014

নতুন বিজ্ঞাপন ও চলচ্চিত্রে নিপুন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা নিপুন একের পর এক চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেও বেশ প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি নতুন আরেকটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। নাট্যনির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় একটি প্রসাধনী প্রতিষ্ঠানের ফেসওয়াসের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি।
সর্বশেষ সনক মিত্রের পরিচালনায় গন্ধরাজ হেয়ার অয়েল'র বিজ্ঞাপনে দেখা গিয়েছিল তাকে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা নিপুণ একের পর এক ছবিতে অভিনয় করে চলছেন। শুধু তাই নয়; নাটক-টেলিছবির পাশাপাশি বিজ্ঞাপন নিয়েও দারুণ ব্যস্ত তিনি।
এক কথায়, অভিনয় অঙ্গনের চারদিকেই তার জোয়ার বয়ে চলছে। গত সপ্তাহে নতুন আরেকটি বিজ্ঞাপনের শুটিং করেছেন নিপুণ। নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় প্রসাধনী প্রতিষ্ঠান ফেসওয়াসের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। এ বিজ্ঞাপনে নিপুণকে একেবারেই নতুনরূপে দেখা যাবে।
নিপুন বলেন , “সবসময়ই চেষ্টা করেছি আমি ভালো প্রোডাক্টের ভালো গল্পের বিজ্ঞাপনে কাজ করতে। নঈম ইমতয়াজ নেয়ামুল ভাইয়ের কাছে বিজ্ঞাপনটির কনসেপ্ট শুনার পর ভীষণ ভালো লেগেছে। আশাকরি দর্শকেরও ভীষণ ভালোলাগবে।”
নিপুন জানান খুব শিগগিরই বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে। এদিকে গত সপ্তাহে রাঙ্গামাটি থেকে চিত্রনায়ক বাপ্পারাজের পরিচালনায়  ‘কার্তুজ ’ ছবির কাজ শেষ করে ঢাকায় ফিরেছেন নিপুন। এই ছবিতে তার বিপরীতে আছেন সোহান খান। মোহাম্মদ হোসেন পরিচালিত ’আই ডোন্ট কেয়ার’ ছবির আউটডোর শুটিং-এর কাজও শেষ করেছেন নিপুন। এই ছবিতে তার বিপরীতে আছেন বাপ্পী ও আদি।
নিপুণ আরো জানান, শাহ আলম কিরণের '৭১-এর মা জননী' ছবির শুটিং কিছুদিন আগে শেষ করেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আগুন। জি সরকারের 'লাভ ২০১৪' ছবির কাজ অনেক আগেই শেষ হয়ে গেছে। এতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান। এছাড়া ইসমত আরা চৌধুরী শান্তির 'মায়ানগর' ছবির ডাবিংয়ের কাজ খুব শিগগিরই শুরু করবেন তিনি। প্রতিটি ছবি নিয়েই নিপুণ যথেষ্ট আশাবাদী।
গাজী শুভ্রর পরিচালনায় 'প্রাণ আপ'র বিজ্ঞাপনের মধ্য দিয়ে তার মডেলিংয়ে অভিষেক ঘটেছিল। শাহ আলম কিরণের 'সাজঘর' ও মোহাম্মদ হোসেনের 'চাঁদের মতো বউ' ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। নিপুণ সর্বশেষ মাসুদ সেজানের 'রেড সিগন্যাল' ধারাবাহিকে অভিনয় করেন। 

No comments:

Post a Comment

উপরে