সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Saturday, March 1, 2014

চিত্রজগত থেকে বিদায় নিলেন সাহারা!

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা সাহারা অভিনয় জগত থেকে বিদায় নিলেন। সম্প্রতি একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেন।

২১ মার্চ সাহারা অভিনীত শেষ ছবি 'তোকে ভালোবাসতে হবে' মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন রাজু চৌধুরী এবং সাহারার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান। সাহারা ছবিটির মুক্তির বিষয়ে অবগত রয়েছেন। 

সর্বশেষ গত বছরের সেপ্টেম্বরে সাহারা অভিনীত 'ঢাকা টু বোম্বে' ছবিটি মুক্তি পায়। সে সময় ছবির প্রচারে এগিয়ে আসতে দেখা যায়নি তাকে। হঠাত করে সাহারার কেন এই লুকোচুরি তা সবার কাছে রহস্যজনকই রয়ে গেছে। 

সাহারার এক সময়ের ঘনিষ্ঠজনরাও এ ব্যাপারে অবগত নন। তবে চারদিকে জোর গুঞ্জন, সাহারা গোপনে বিয়ে করেছেন এবং মা হতে চলেছেন। মূলত এ কারণেই তাকে গত ৬ মাসেও জনসম্মুখে দেখা যায়নি। তবে সাহারার পক্ষ থেকে বিষয়টি বারবার অস্বীকার করা হয়েছে। 

এদিকে, অনেক আগে এফআই মানিকের 'বিয়ে আমি করবো' ছবিতে অভিনয় শুরু করেছিলেন সাহারা। কিন্তু এর কাজ এখনো শেষ হয়নি। তাই শাকিব-সাহারা জুটি অভিনীত এ ছবিটির ভবিষ্যত এখন অনিশ্চিত। 

২০০৪ সালে 'রুখে দাঁড়াও' ছবির মাধ্যমে সাহারার চলচ্চিত্রে অভিষেক ঘটে। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শাকিব খান। এ পর্যন্ত অর্ধশতকেরও বেশি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন সাহারা। 

No comments:

Post a Comment

উপরে