সুস্থ ও সুন্দর থাকার ৪টি সহজ উপায় ডাক্তার হতে চেয়েছিলেন মীম ! ‘The Tunnel of Love’ :: যেখানে প্রকৃতি ও ভালোবাসা মিশেছে নান্দনিকতায় দীর্ঘ দাম্পত্যের গোপন রহস্য তিশার প্রেম..., ব্যক্তিগত জীবনসহ নানা কথা ... শ্যামলী প্রেক্ষাগৃহ আবার চালু হচ্ছে ফিরছেন বিদ্যা!

Monday, March 10, 2014

অবশেষে সালমানের বিয়ে চূড়ান্ত!

সালমানের বিয়ে নিয়ে কতই না গুঞ্জন রটেছে। কখনো ঐশ্বরিয়া, কখনো ক্যাটরিনা আবার কখনো বা ডেইজি শাহ। হালের তারকা জ্যাকুলিন ফার্নান্দোজও বাদ পড়েননি। এদের সবার সাথেই বিয়ের গুঞ্জন উঠেছিল। কিন্তু সবাই শুধু খবরের শিরোনাম হয়েই রয়েছেন।

এবার সেই গুঞ্জনের অবসান ঘটতে যাচ্ছে। সব জল্পনার অবসান ঘটবে হয়ত এই বছরই। এতো না পেঁচিয়ে একটু খোলাসা করেই বলা ভালো। বিয়ে করতে চলেছেন সালমান খান। এরই মধ্যে ঘোষণা দিয়েছেন, এ বছরই তিনি তার রোমানিয়ান মডেল প্রেমিকা লুলিয়া ভ্যানাতুরকে বিয়ে করতে চলেছেন।

সাল্লু বলেছেন, "আমি ট্রানজিট পর্বে রয়েছি, ভাল লাগছে। ১৫ বছর বয়স থেকে ট্রানজিট পর্ব তো জীবনে আসেনি। এই প্রথম বুক থেকে দীর্ঘশ্বাস ফেলার সময় এসেছে। আড়াই বছর ধরে যেন একটু বেশিই দীর্ঘশ্বাস বেরুচ্ছে। তবে হা-হুতাশ করার দিন শেষ হতে চলেছে। শিগগিরই কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে।”

কিন্তু  স্ত্রী হিসেবে ধর্ম নিয়ে প্রশ্ন উঠতে পারে বলে সেটা আগেই পরিস্কার করেছেন বলিউডি এই সুপারস্টার।  তিনি বলেন,  “আমি ইসলাম ও খ্রিস্টান ধর্মকে অনুসরণ করি। আমার বাবা পাঠান, মা হিন্দু। দ্বিতীয় মা ক্যাথালিক, আমার এক আত্মীয় পাঞ্জাবি। তাই ভাবছি, আমি আমার স্ত্রীকে এসব ধর্মের বাইরে থেকে আনব।''


তবে প্রায় ১১ জন নারীর সঙ্গে অতি ঘনিষ্ঠতা সত্ত্বেও সালমান দাবি করেন, তিনি এখনো ভার্জিন।

No comments:

Post a Comment

উপরে